বাংলা নিউজ > ঘরে বাইরে > নর্দমার মধ্যে দিয়ে ১০ ফুট সুরঙ্গ কেটে সোনার দোকানে ভয়াবহ চুরি, গয়না হাওয়া

নর্দমার মধ্যে দিয়ে ১০ ফুট সুরঙ্গ কেটে সোনার দোকানে ভয়াবহ চুরি, গয়না হাওয়া

সোনার দোকানে এভাবেই সিঁদ কাটা হয়েছিল। সংগৃহীত ছবি

গোটা ঘটনার জেরে এলাকায় ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে। মিরাটের ব্যবসায়ী সমিতির সদস্যরা দ্রুত সেই শোরুমে চলে যান। আইন শৃঙ্খলা পরিস্থিতির যাতে অবনতি না হয় সেব্যাপারে তারা আবেদন করেন। ব্যবসায়ীদের দাবি, শহরে এনিয়ে চতুর্থবার এই ধরনের ডাকাতির ঘটনা হল।

উত্তরপ্রদেশের মিরাটে ভয়াবহ ঘটনা। একটি নর্দমার মধ্য দিয়ে ১০ ফুট লম্বা সুরঙ্গ কেটে চোরেরা সোনার দোকানে ঢুকে পড়ে। এরপর তারা দোকান থেকে সোনার গয়না চুরি করে। সেই চুরি যাওয়া গহনার মূল্য প্রায় লাখ খানেক টাকা।

এদিকে মঙ্গলবার সন্ধ্যায় জুয়েলারি শোরুমের মালিক যখন দোকান খোলেন তিনি দেখেন দোকান থেকে নর্দমা হয়ে একটি বিরাট সুরঙ্গ খোঁড়া হয়েছে। আর সেই সুরঙ্গ পথেই ঢুকেছিল চোরের দল। শিউরে ওঠার মতো ঘটনা। পুলিশ সূত্রে খবর, ওই ড্রেনের পাশেই ছিল সোনার দোকান। আর নর্দমার ইঁটগুলো আলগা হয়ে গিয়েছিল। সেই ইঁট তারা সরিয়ে ফেলে। এরপর তারা ভেতরে ঢুকে পড়ে। তারপর সোনার দোকানে ঢুকে লুঠপাট চালানো হয়।

পুলিশ সূত্রে খবর, চোরেরা প্রায় লাখ খানেক টাকার গয়না নিয়ে চম্পট দিয়েছে। কিন্তু ঠিক কত টাকার গয়না চুরি গিয়েছে তা এখনও জানা যায়নি।

এদিকে গোটা ঘটনার জেরে এলাকায় ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে। মিরাটের ব্যবসায়ী সমিতির সদস্যরা দ্রুত সেই শোরুমে চলে যান। আইন শৃঙ্খলা পরিস্থিতির যাতে অবনতি না হয় সেব্যাপারে তারা আবেদন করেন। ব্যবসায়ীদের দাবি, শহরে এনিয়ে চতুর্থবার এই ধরনের ডাকাতির ঘটনা হল।

এদিকে দুজন পুলিশ আধিকারিক ঘটনার পরেই এলাকায় যান। এদিকে ব্যবসায়ীরা দাবি করেন পদস্থ পুলিশকর্তাদের এখানে আসতে হবে । তাদের দিয়েই তদন্ত করতে হবে। এমনকী সম্প্রতি যে কয়েকটি চুরি ডাকাতির ঘটনা হয়েছে সবকটিতেই তদন্ত করতে হবে বলে দাবি করেন ব্যবসায়ীরা।

পুলিশ ইতিমধ্য়েই ডাকাতদের খুঁজতে তৎপর হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, নর্দমার ইঁটগুলো আলগা হয়ে গিয়েছিল। সেই সুযোগটাই নিয়েছিল চোরেরা। তারা ওই ইঁটগুলোকে সরিয়ে ফেলে। এরপর সেখান দিয়ে তারা দোকানের ভেতরে সিঁদ কেটে ঢুকে পড়ে। কিন্তু প্রশ্ন উঠছে কারা রয়েছে এর পেছনে? একরাতের মধ্য়েই কি সিঁদ কাটা হয়েছিল? সেক্ষেত্রে ইঁট সরানোর এই ঘটনা কেন কেউ দেখতে পেল না?

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

ঘরে বাইরে খবর

Latest News

২০৪৭-তে ভারতের মাথাপিছু আয় হবে ১৪.২ লাখ টাকা, বাড়বে ৭ গুণ! পূর্বাভাস কেন্দ্রের সারেগামাপায় কালিকাপ্রসাদের স্মরণে হাজির পৌষালি-তুলিকারা, কী বললেন শান্তনু মৈত্র এই জিনিস ভগবান শিবের ভীষণ প্রিয়, যা দিয়ে অভিষেক করলে পূর্ণ হয় যে কোনও মনস্কামনা The Hundred-কে বাঁচাতে IPL-এর ফ্র্যাঞ্চাইজি মালিকদের দ্বারস্থ ECB প্রধান রোদে বেরোলেই পুড়ে যায় ত্বক! প্রাণ বাঁচাতে অন্ধকারের বাসিন্দা এই শিশু সম্পূর্ণ নিরাময় হবে মধুমেয় রোগ, দাবি চিনা গবেষকদের Budget 2024: সব থেকে বেশি বাজেট পেশ করা অর্থমন্ত্রী কারা! ট্রাম্পের ওপর হামলার জেরে সিক্রেট সার্ভিস প্রধানের পদত্যাগ চান ডেমোক্র্যাটরাও! ট্রাম্পকে 'শিকারি', 'প্রতারক' আখ্যা; 'ওঁর টাইপ চেনা আছে', বললেন কমলা মা শ্লোকার চাদর নিয়ে এক ছুট! আম্বানির নাতি পৃথ্বীর দুষ্টুমির ভিডিয়ো ফের ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.