বাংলা নিউজ > ঘরে বাইরে > তেলের দাম বেশি! দীপাবলির বোনাস হিসেবে কর্মীদের ই-স্কুটার দিল এই সংস্থা
ছবি : এএনআই (ANI)
ছবি : এএনআই (ANI)

তেলের দাম বেশি! দীপাবলির বোনাস হিসেবে কর্মীদের ই-স্কুটার দিল এই সংস্থা

সুভাষ দাওয়ার আরও বলেন, তিনি সব সময়ে পরিবেশ রক্ষায় বিশ্বাসী। প্রকৃতির সান্নিধ্যেও থাকতে পছন্দ করেন। তাঁর এই সিদ্ধান্তের পেছনে এটাও একটা বড় কারণ।

দীপাবলি উপলক্ষে কর্মীদের ইলেকট্রিক স্কুটার উপহার দিল সুরাটের এক বেসরকারি সংস্থা। 'জ্বালানির দাম বৃদ্ধি এবং অন্যান্য পরিপ্রেক্ষিতে আমরা কর্মীদের ইলেকট্রিক স্কুটার উপহার দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি,' জানালেন ওই সংস্থার ডিরেক্টর সুভাষ দাওয়ার৷

'জ্বালানির দাম বৃদ্ধি, বায়ু দূষণের মতো সমস্যা যেন শুধুমাত্র খবরের শিরোনামেই রয়ে গিয়েছে। কেউ কোনও সুরাহার উদ্যোগ নিচ্ছে না। এই মূল্যবৃদ্ধিতে আমাদের সংস্থাও প্রভাবিত। আমাদের এই নয়া সিদ্ধান্তে শুধুমাত্র যে জ্বালানির ব্যয় সাশ্রয় হবে, তা নয়। এর পাশাপাশি আমরা পরিবেশের সুরক্ষায় কিছুটা হলেও অবদান রাখতে পারব,' বলেন তিনি।

সুভাষ দাওয়ার আরও বলেন, তিনি সব সময়ে পরিবেশ রক্ষায় বিশ্বাসী। প্রকৃতির সান্নিধ্যেও থাকতে পছন্দ করেন। তাঁর এই সিদ্ধান্তের পেছনে এটাও একটা বড় কারণ। সুভাষ দাওয়ারের ছেলে চিরাগ দাওয়ার, ব্যবসার দেখাশোনা করেন। তিনি বলেন তাঁদের সংস্থা দীপাবলির উপহার হিসাবে তাঁদের ৩৫ জন কর্মচারীদের বৈদ্যুতিক স্কুটার উপহার দিয়েছে।

দীপাবলিতে ই-স্কুটার পেয়ে স্বাভাবিকভাবেই বেশ খুশি কর্মীরা। তাঁরা জানিয়েছেন, প্রতি বছরেই তাঁদের দীপাবলিতে আকর্ষণীয় বোনাস দেওয়া হয়। কিন্তু এ বছরের বোনাস সব কিছু ছাপিয়ে গিয়েছে। জ্বালানির মূল্যবৃদ্ধির বাজারে তাঁদের কথা মাথায় রাখায় সংস্থার কর্তাদের ধন্যবাদ জানিয়েছেন তাঁরা। 

বন্ধ করুন