বাংলা নিউজ > ঘরে বাইরে > যারা ভারত মাতা কি জয় ও জয় শ্রী রাম বলা আটকাতে চাইছে, তাদের হারান- মোদী
সমস্তিপুরে মোদী ও নীতিশ (PTI)
সমস্তিপুরে মোদী ও নীতিশ (PTI)

যারা ভারত মাতা কি জয় ও জয় শ্রী রাম বলা আটকাতে চাইছে, তাদের হারান- মোদী

  • নয়া প্রজন্মের ভোটারদের মোদী মনে করিয়ে দেন যে লালু রাজে ব্যাপক ছাপ্পা ভোট হত। এনডিএ আমলে সবাই নির্ভয়ে ভোট দিতে পারে। তিনি বলেন যে গত দশক পুরো গেল জঙ্গল রাজ্যের প্রভাব কাটাতে, এবার মানুষের স্বপ্ন পূরণ করা হবে।

বিহারে শেষ রাউন্ডের ভোটপর্যায় উন্নয়ন ও ধর্মের ককটেল নিয়ে জনগণকে এনডিএ-র পক্ষে ভোট দিতে অনুরোধ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। একই সঙ্গে দাবি করলেন বিহারের নারীশক্তি তাঁর সঙ্গে আছে ও ফের জেডিইউ-বিজেপি সরকার গড়বে রাজ্যে। 

বুথে বুথে মহিলাদের ভিড় দেখে প্রধানমন্ত্রী দাবি করলেন যে তারা মোদীকে জেতাতে বদ্ধপরিকর। নিজের জয়ের ফরমুলা বোঝাতে মোদী বললেন যে সবাই জানে তিনি প্রধান সেবক ও তাঁদের আশীর্বাদে এক গরীব পরিবারের ছেলে প্রধানমন্ত্রী হয়েছেন। 

রাহুল ও তেজস্বীকে কটাক্ষ করে মোদী বলেন জনতা ডবল যুবরাজকে খারিজ করে দিয়েছে। গুন্ডাগিরি ও তোলা দেওয়ার দিন শেষ ও বিকাশ ও আইনের রাজ এখন চলছে বলে জানান মোদী। কংগ্রেসকে কটাক্ষ করে মোদী বলেন সংসদের দুই কক্ষ মিলিয়ে তাদের ১০০টিও সাংসদ নেই। যারা বিহারকে জঙ্গলরাজ করে তুলেছিল, নিজেদের পরিবারের পকেট ভরেছিল, তাদের মানুষ জেতাবে না বলে মনে করেন প্রধানমন্ত্রী। 

তিনি বলেন এক দল লোক চায় না সাধারণ মানুষ জয় শ্রী রাম বা ভারত মাতা কি জয় বলুক। তারাই একসঙ্গে এসে বিহারে ভোট চাইছে। এদের সমুচিত জবাব দিতে রাজ্যের মানুষকে আহ্বান করেন তিনি। নয়া প্রজন্মের ভোটারদের মোদী মনে করিয়ে দেন যে লালু রাজে ব্যাপক ছাপ্পা ভোট হত। এনডিএ আমলে সবাই নির্ভয়ে ভোট দিতে পারে। তিনি বলেন যে গত দশক পুরো গেল জঙ্গল রাজ্যের প্রভাব কাটাতে, এবার মানুষের স্বপ্ন পূরণ করা হবে। 

এর উদাহরণস্বরূপ মোদী বলেন নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ, পাকা বাড়ি, পাইপে গ্যাস ইত্যাদি দেওয়া হবে। আত্মনির্ভর বিহার গড়ার জন্য স্থানীয়দের আরও সক্রিয় হওয়ার আহ্বান দেন প্রধানমন্ত্রী। তিনি বলেন ছোটো ব্যবসায়ীরা যখন স্থানীয় মাল বাজারে বেচবে, তখনই ক্রমশ আত্মনির্ভরতা বৃদ্ধি পাবে। একই সঙ্গে বিহারের বিভিন্ন অঞ্চলের জন্য কেন্দ্র কী কী করেছে, তারও বিস্তারিত ফিরিস্তি দিলেন তিনি। 

বন্ধ করুন