বাংলা নিউজ > ঘরে বাইরে > বেচু সরকার! ভয় পাচ্ছে লাল টুপিকে, এবার মোদীকে বিঁধলেন অখিলেশ
সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদব। (PTI Photo) (PTI)
সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদব। (PTI Photo) (PTI)

বেচু সরকার! ভয় পাচ্ছে লাল টুপিকে, এবার মোদীকে বিঁধলেন অখিলেশ

  • মোদী ও যোগী আদিত্যনাথ দুজনেই লাল টুপি পড়ে রয়েছেন এমন ছবি টুইট করে সঞ্জয় সিংয়ের সরস মন্তব্য, নীচের ছবিগুলি একটু দেখুন।

শিয়রে উত্তরপ্রদেশ নির্বাচন। আর তার আগে লাল টুপিকে ঘিরে শুরু হয়েছে জোর তরজা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জানিয়েছিলেন, লাল টুপি উত্তরপ্রদেশের ক্ষেত্রে রেড অ্য়ালার্ট। লাল টুপি বিপদ ঘন্টা। এভাবে অখিলেশ যাদবের সমাজবাদী পার্টিকে নিশানা করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বুধবার এনিয়ে মোদীকে পালটা নিশানা করলেন সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদব। তাঁর কটাক্ষ, যারা সব বেচে দেয় তারাই লাল টুপিকে ভয় পায়।

 

তিনি জানিয়েছেন, এই সরকার সব বেচে দেয়। এটা এখন বেচু সরকার। তারা প্রকৃত ইস্যু নিয়ে আলোচনা করতে চাইছেন না। সেকারণে তারা এই ধরণের মন্তব্য করছেন। উত্তর প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব এভাবেই নিশানা করেছেন নরেন্দ্র মোদীকে। তিনি জানিয়েছেন, উত্তর প্রদেশ পরিবর্তন চাইছে। বিজেপি যা কিছু প্রতিশ্রুতি দিয়েছিল তা জুমলা। তারা নাগাড়ে মিথ্যা কথা বলে যাচ্ছেন। তারা কী প্রতিশ্রুতি পালন করেছে? কৃষকদের আয় কি দ্বিগুণ হয়েছে? যুবকরা কী চাকরি পেয়েছেন? প্রশ্ন তুলেছেন অখিলেশ।

এদিকে নির্বাচনের আগে উত্তরপ্রদেশের রাজনীতির ময়দানে নয়া সমীকরণ দেখা যাচ্ছে। শোনা যাচ্ছে আপ নেতা সঞ্জয় সিং সম্প্রতি অখিলেশের সঙ্গে বৈঠক করেছেন। এবার সেই আপ নেতৃত্ব মোদীর বিরুদ্ধে সুর চড়াতে শুরু করেছেন। আর সেটাও সেই লাল টুপি ইস্যুতেই। মোদী ও যোগী আদিত্যনাথ দুজনেই লাল টুপি পড়ে রয়েছেন এমন ছবি টুইট করে সঞ্জয় সিংয়ের সরস মন্তব্য, নীচের ছবিগুলি একটু দেখুন।

 

আসলে ভোট যত সামনে ততই জমে উঠছে তরজা। প্রশ্ন উঠছে তবে কী এবার উত্তরপ্রদেশে বিজেপিকে সরাতে আপ সাথ দেবে সমাজবাদী পার্টিকে? 

বন্ধ করুন