বাংলা নিউজ > ঘরে বাইরে > Nupur Sharma: নূপুর শর্মার সমর্থনে জড়ো হলেন অসংখ্য মানুষ, পাঠ হল হনুমান চালিশা
আজমেড়ে নূপুর শর্মার সমর্থনে বড় জমায়েত। (ANI Photo) (Himanshu Sharma)

Nupur Sharma: নূপুর শর্মার সমর্থনে জড়ো হলেন অসংখ্য মানুষ, পাঠ হল হনুমান চালিশা

  • এতদিন নূপুর শর্মার বিরুদ্ধে আওয়াজ উঠেছিল দেশ জুড়ে। এবার আজমীরে তার বিপরীত ছবি। নূপুর শর্মার সমর্থনে বিশাল জমায়েত।

বিজেপির প্রাক্তন মুখপাত্র নূপুর শর্মা। পয়গম্বর হজরত মহম্মদকে নিয়ে তাঁর বিতর্কিত মন্তব্যের জেরে গোটা দেশ কার্যত দফায় দফায় উত্তপ্ত হয়ে উঠেছিল। এবার সেই নূপুর শর্মার সমর্থনে রাজস্থানের আজমেরে একাধিক কর্মসূচির আয়োজন করা হল। এমনকী নূপুর শর্মার সমর্থনে কিছু জায়গায় হনুমান চালিশাও পাঠ করা হয়েছে। কিছু জায়গায় শান্তি মিছিলও করা হয়।

একদিকে নূপুর শর্মার সমর্থন ও অন্য়দিকে হিন্দু দেবদেবীদের অপমান করা হচ্ছে এই অভিযোগ তুলে একাধিক কর্মসূচি গ্রহণ করা হয়। এদিকে জেলা প্রশাসনের কাছে তারা স্মারকলিপিও দেন।

মূলত হিন্দু সংগঠনের তরফেই এই শান্তি মিছিল বের করা হয়। কেকড়ি শহরে হনুমান চালিশাও পাঠ করা হয়। এমনকী সাধু, সন্তরাও সেই মিছিলে অংশ নেন। হিন্দু দেবদেবীদের অপমান করা হচ্ছে এই অভিযোগ তুলে সকল হিন্দু সমাজের পক্ষ থেকে জেলা প্রশাসনের কাছে স্মারকলিপি জানানো হয়েছে।

প্রচুর পুরুষ,মহিলা এদিন দলে দলে এই কর্মসূচিতে অংশ নেন। নূপুর শর্মার বিরুদ্ধে যে ধরনের যে বিরূপ মন্তব্য করা হয়েছে তার বিরুদ্ধেও এদিন প্রতিবাদে শামিল হন অনেকেই।মার্টিন্ডাল ব্রিজ থেকে একটি শান্তি মিছিল বের হয়ে শহরের বিভিন্ন প্রান্ত পরিক্রমা করে। 

বন্ধ করুন