বাংলা নিউজ > ঘরে বাইরে > ওই গঙ্গাতেই তো কোভিডের লাশ ভাসানো হয়েছিল! মোদীর মেট্রো সফরকে বিঁধল তৃণমূল
কানপুরে আইআইটি মেট্রো স্টেশন থেকে গীতানগর পর্যন্ত মেট্রো সফরে প্রধানমন্ত্রী।(PTI Photo) (PTI)
কানপুরে আইআইটি মেট্রো স্টেশন থেকে গীতানগর পর্যন্ত মেট্রো সফরে প্রধানমন্ত্রী।(PTI Photo) (PTI)

ওই গঙ্গাতেই তো কোভিডের লাশ ভাসানো হয়েছিল! মোদীর মেট্রো সফরকে বিঁধল তৃণমূল

  • বলা হচ্ছে গঙ্গাগামী এই মেট্রো। মোদী নিজেও টুইট করে প্রকল্পের ব্যাপারে তুলে ধরেছেন।

দরজায় কড়া নাড়ছে উত্তর প্রদেশ নির্বাচন। তার আগে মঙ্গলবার সেখানে মেট্রো প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মেট্রোয় চড়ে হাত নেড়েছেন তিনি। তাঁর সফরসঙ্গী ছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ও কেন্দ্রীয় মন্ত্রী হরদীপ সিং পুরী। প্রায় ৩২ কিলোমিটার দীর্ঘ রুটে চলবে এই মেট্রো। প্রকল্পের জন্য ব্যয় হয়েছে প্রায় ১১ হাজার কোটি টাকা। বলা হচ্ছে গঙ্গাগামী এই মেট্রো। মোদী নিজেও টুইট করে প্রকল্পের ব্যাপারে তুলে ধরেছেন।

আর ভোটের আগে মোদীর এই গঙ্গাগামী মেট্রো চড়াকে ঘিরে তীব্র কটাক্ষ তৃণমূলের। টুইট করে তৃণমূল তুলে এনেছে সেই ভয়াবহ অতিমারি পরিস্থিতির কথা। যখন দেখা গিয়েছিল গঙ্গায় ভাসছে একের পর এক লাশ। এভাবে করোনা অতিমারির মধ্যে গঙ্গায় লাশ ভাসানো নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয়েছিল যোগী সরকারকে। এবার টুইট করে সেই ভয়াবহ পরিস্থিতির কথা তুলে ধরে মোদীকে বিঁধেল তৃণমূল। মোদীর মেট্রো ভ্রমণের ছবি দিয়েই টুইট করেছে তৃণমূল।

টুইটে লেখা হয়েছে, কানপুর মেট্রোতে চড়েছেন মোদী। গঙ্গার দিকে চেয়ে রয়েছেন, যেখানে কোভিডে মৃত হাজার হাজার দেহকে ভাসিয়ে দেওয়া হয়েছিল। অতিমারির ভয়াবহ সেইদিনগুলোর কথা আরও একবার এভাবেই মনে করিয়ে দিল সর্বভারতীয় তৃণমূল। যে যোগী সরকার অতীতে এই গঙ্গায় দেহ ভাসানো প্রসঙ্গে অস্বস্তিতে পড়েছিল, সেই সরকারকে ফের ভোটের মুখে অস্বস্তিতে ফেলল তৃণমূল। 

 

বন্ধ করুন