বাংলা নিউজ > ঘরে বাইরে > Threat Call to Ambanis: আম্বানিকে হুমকি ফোনের ঘটনায় বিহার থেকে গ্রেফতার এক, কেন করা হয়েছিল কল?

Threat Call to Ambanis: আম্বানিকে হুমকি ফোনের ঘটনায় বিহার থেকে গ্রেফতার এক, কেন করা হয়েছিল কল?

মুকেশ আম্বানি (PTI)

বুধবার দুপুর ১২টা ৫৭ মিনিটে রিলায়েন্সের হাসপাতালে একটি অজানা নম্বর থেকে কল আসে। ফোনে নাশকতার হুমকি দেওয়া হয়। পাশাপাশি অ্যান্টিলা উড়িয়ে দেওয়া এবং মুকেশ আম্বানি, নীতা আম্বানি ও তাঁদের পুত্র আকাশ আম্বানিকে খুনের হুমকি দেওয়া হয়।

বুধবার এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি মুম্বইয়ের রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালের ল্যান্ডলাইন নম্বরে ফোন করে নাশকতার হুমকি দেয়। এই ঘটনায় বিহারের দ্বারভাঙা থেকে গ্রেফতার করা হল এক ব্যক্তিকে। সেই ব্যক্তিকে নিয়ে মুম্বই ফিরছে পুলিশের একটি দল। ধৃতের নাম রাকেশ কুমার মিশ্র। এদিকে স্থানীয়রা দাবি করেন, মুকেশ মানসিক ভাবে স্থিতিশীল নয়। ঘটনার তদন্ত জারি আছে বলে জানিয়েছে মুম্বই পুলিশ। উল্লেখ্য, বুধবারের হুমকি ফোনে 'হাসপাতাল উড়িয়ে দেওয়ার' হুমকি দেওয়া হয়েছিল। এই নিয়ে গত ২ মাসে এটি দ্বিতীয় হুমকি ফোন।

এদিকে বুধবারের হুমকি ফোনের পর স্যার এইচএম রিলায়েন্স হাসপাতাল ও আম্বানি পরিবারের বাসভবন অ্যান্টিলিয়ায় নিরাপত্তা জোরদার করা হয়। মুম্বই পুলিশ জানায়, বুধবার দুপুর ১২টা ৫৭ মিনিটে হাসপাতালে একটি অজানা নম্বর থেকে কল আসে। ফোনে হাসপাতালে নাশকতার হুমকি দেওয়া হয়। পাশাপাশি অ্যান্টিলা উড়িয়ে দেওয়া এবং মুকেশ আম্বানি, নীতা আম্বানি ও তাঁদের পুত্র আকাশ আম্বানিকে খুনের হুমকি দেওয়া হয়। এনিয়ে ডিবি মার্গ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়। পরে সেদিনই ফের বিকেল ৫টা ০৪ মিনিটে একই ধরণের ফোন এসেছিল।

এর আগে চলতি বছর অগস্টে, দক্ষিণ মুম্বইয়ের এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালের হেল্পলাইনেই এমনই এক হুমকি ফোন করা হয়েছিল। সেবারেও রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান মুকেশ আম্বানিকে মৃত্যুর হুমকি দেওয়া হয়। তদন্তের পর নম্বর ট্র্যাক করে বোরিভালি থেকে বিষ্ণু বিধু ভৌমিক নামক একজন ৫৬ বছর বয়সি ব্যক্তিকে গ্রেফতার করেছিল পুলিশ।

বন্ধ করুন