বাংলা নিউজ > ঘরে বাইরে > সন্ধ্যায় কাশ্মীরে পরপর জঙ্গি হামলা, এক ঘণ্টার মধ্যে মৃত্যু ৩ সাধারণ নাগরিকের
এক ঘণ্টায় ৩ জন, কাশ্মীরে পৃথক ঘটনায় ‘জঙ্গিদের’ গুলিতে মৃত্যু সাধারণ নাগরিকের। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
এক ঘণ্টায় ৩ জন, কাশ্মীরে পৃথক ঘটনায় ‘জঙ্গিদের’ গুলিতে মৃত্যু সাধারণ নাগরিকের। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

সন্ধ্যায় কাশ্মীরে পরপর জঙ্গি হামলা, এক ঘণ্টার মধ্যে মৃত্যু ৩ সাধারণ নাগরিকের

  • মৃতদের মধ্যে আছেন এক কাশ্মীরি পণ্ডিত। যিনি শ্রীনগরে বিখ্যাত ওষুধ দোকানের মালিক।

মাত্র এক ঘণ্টার ব্যবধানে মঙ্গলবার পরপর জঙ্গি হামলা চলল জম্মু ও কাশ্মীরে। জঙ্গিদের গুলিতে মৃত্যু হল তিন সাধারণ নাগরিকের। মৃতদের মধ্যে আছেন এক কাশ্মীরি পণ্ডিত। যিনি শ্রীনগরে বিখ্যাত ওষুধ দোকান বিন্দ্রু মেডিকেটের মালিক।

মঙ্গলবার সন্ধ্যায় শ্রীনগরের ইকবাল পার্কের কাছে নিজের ওষুধ দোকানেই ছিলেন ৬৮ বছরের মাখনলাল বিন্দ্রু। পয়েন্ট ব্ল্যাক রেঞ্জ থেকে তাঁকে গুলি করা হয়। দ্রুত তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, জঙ্গিরাই বিন্দ্রুকে লক্ষ্য করে গুলি চালিয়েছিল।

সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই শহরের হাওয়াল এলাকায় এক স্থানীয় দোকানিকে গুলি করে হত্যা করে জঙ্গিরা। বীরেন্দর নামে ওই ব্যক্তি ভেলপুরি বিক্রি করতেন। মাখনলালের মতো পয়েন্ট ব্ল্যাক রেঞ্জ থেকে তাঁকে গুলি করা হয়। বিন্দ্রু মেডিকেটের মালিকের উপর আক্রমণের ঘণ্টাখানেকের মধ্যেই গুলি করা হয় বীরেন্দরকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। বীরেন্দরের মৃত্যুর কয়েক মিনিটের মধ্যে বন্দিপোরায় এক ব্যক্তিকে হত্যা করে জঙ্গিরা। পুলিশ জানিয়েছে, বন্দিপোরাক নেদখাই এলাকায় মহম্মদ শাফি লোন নামে ওই ব্যক্তিকে গুলি করা হয়। তিনি স্থানীয় ট্যাক্সি স্ট্যান্ডের সভাপতি ছিলেন।

বন্ধ করুন