বাংলা নিউজ > ঘরে বাইরে > Indore girls fight: মাঝরাতে রাস্তায় ফেলে বেল্ট দিয়ে এক তরুণীকে মার ৩ মহিলার, ভাইরাল ভিডিয়ো

Indore girls fight: মাঝরাতে রাস্তায় ফেলে বেল্ট দিয়ে এক তরুণীকে মার ৩ মহিলার, ভাইরাল ভিডিয়ো

মেয়েদের মারধরের সেই দৃশ্য।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, তিনজন মেয়ে মিলে একটি মেয়েকে লাথি ও ঘুষি মারছে। একজন আবার বেল্ট দিয়েও মারছে। আর আক্রান্ত মেয়েটি রাস্তায় পড়ে রয়েছে। প্রায় অচেতন হওয়ার মতো অবস্থায় রয়েছে মেয়েটি। তাঁর মোবাইল ফোনও ভেঙে ফেলে অভিযুক্তরা।

মাঝরাতে একজন তরুণীকে রাস্তায় ফেলে বেধড়ক পেটাচ্ছে তিনজন তরুণী। ঘটনাটি ইন্দোরের এলআইজি তিরাহে এলাকার। এক মারধরের ভিডিয়ো ভাইরাল হতেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। যদিও এই ঘটনায় থানায় কোনও অভিযোগ দায়ের হয়নি। তবে মেয়েদের এমন কীর্তি দেখে সোশ্যাল মিডিয়ায় উঠেছে সমালোচনার ঝড়।

স্থানীয় পুলিশ সূত্রে জানা গিয়েছে, মারধরের ঘটনাটি দিন কয়েক আগেই ঘটেছে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো প্রকাশ করা হয়েছে দুদিন আগে। স্থানীয়দের অভিযোগ, মাস দুয়েক আগে ইন্দোরের জেলা প্রশাসন বিআরটিএস করিডোরের বাজার ঘণ্টা খোলা রাখার অনুমতি দিয়েছিল। তারপর বাজার খোলা থাকলেও সেখানে পর্যাপ্ত পুলিশি প্রহারা থাকছে না। সেই কারণে এই ঘটনা ঘটেছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, তিনজন মেয়ে মিলে একটি মেয়েকে লাথি ও ঘুষি মারছে। একজন আবার বেল্ট দিয়েও মারছে। আর আক্রান্ত মেয়েটি রাস্তায় পড়ে রয়েছে। প্রায় অচেতন হওয়ার মতো অবস্থায় রয়েছে মেয়েটি। তাঁর মোবাইল ফোনও ভেঙে ফেলে অভিযুক্তরা। আর এই ঘটনার কোনও প্রতিবাদ বা করে পথ চলতি মানুষ সেই দৃশ্যের ভিডিয়ো রেকর্ডিং করেন।

সোশ্যাল মিডিয়ায় একজন এই ভিডিয়ো পোস্ট করে মেয়েদের এই কাণ্ডের তীব্র সমালোচনা করেছেন। এখন পর্যন্ত পুলিশ এ বিষয়ে কোনও ব্যবস্থা নেয়নি। এলআইজির এক ব্যবসায়ীর অভিযোগ, বিআরটিএস মার্কেট ২৪ ঘণ্টা খোলা থাকার কারণে এ ধরনের ঘটনা প্রায়ই সামনে আসছে। এখানে কোনও পুলিশি পিকেট নেই। মদ্যপ যুবকরা ২৪ ঘণ্টা খোলা রেস্তোরাঁয় এসে মাঝেমধ্যেই এই ধরনের ঘটনা ঘটায়। দিনের বেলায় এই এলাকায় পুলিশ থাকলেও রাতে সেখানে পুলিশি নিরাপত্তা নেই বলে অভিযোগ।

বন্ধ করুন