বাংলা নিউজ > ঘরে বাইরে > Japanese Sexually Harassed on Holi: হোলিতে জাপানি মহিলাকে যৌন হেনস্থা দিল্লিতে, কুকীর্তির ভিডিয়ো ভাইরাল হতেই আটক তিন

Japanese Sexually Harassed on Holi: হোলিতে জাপানি মহিলাকে যৌন হেনস্থা দিল্লিতে, কুকীর্তির ভিডিয়ো ভাইরাল হতেই আটক তিন

হোলির নামে জাপানি মহিলাকে যৌন হেনস্থা দিল্লিতে। 

হোলির নামে জাপানি মহিলাকে যৌন হেনস্থা দিল্লিতে। নির্যাতিতা আপাতত ভারত ছেড়ে বাংলাদেশে চলে গিয়েছেন বলে জানা গিয়েছে। এদিকে ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই উঠেছে সমালোচনার ঝড়। 

হোলির দিন এক জাপানি পর্যটককে যৌন হেনস্থা করার অভিযোগে দিল্লি আটক করা হল তিন ব্যক্তিকে। জানা গিয়েছে, আটক তিন ব্যক্তির মধ্যে একজন অপ্রাপ্তবয়স্ক। পুলিশ জানিয়েছে, তরুণ জাপানি পর্যটক মধ্য দিল্লির পাহাড়গঞ্জে ছিলেন। এদিকে অভিযুক্তরা সকলেই পাহাড়গঞ্জ এলাকারই বাসিন্দা বলে জানা গিয়েছে। এদিকে পুলিশ জানিয়েছে, নির্যাতিতা জাপানি পর্যটক কারও নামেই পুলিশে অভিযোগ দায়ের করেননি। তিনি ভারত ছেড়ে গতকালই বাংলাদেশেও চলে গিয়েছেন। পুলিশ স্বতঃপ্রণোদিত হয়েই এই ঘটনার তদন্ত করছে বলে জানা গিয়েছে। (আরও পড়ুন: 'পুজো'র জন্য স্ত্রীর ঋতুস্রাবের রক্ত বিক্রি করলেন স্বামী! দাম শুনলে ঘুরবে মাথা)

পুলিশ একটি বিবৃতিতে বলেছে, 'নির্যাতিতা জাপানি পর্যটক এক টুইট করে লিখেছেন যে তিনি বাংলাদেশে পৌঁছে গিয়েছেন এবং আপাতত মানসিক ও শারীরিক ভাবে সুস্থ রয়েছেন।' এদিকে এই ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এরপরই শুরু হয় জোর বিতর্ক। পরে ভাইরাল ভিডিয়োর ভিত্তিতে স্বতঃপ্রণোদিত ভাবে তদন্ত শুরু করে দিল্লি পুলিশ। এদিকে ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, তিন যুবর 'হোলি হ্যাঁ' রব তুলে আপত্তিকর ভাবে জাপানি মহিলার বিভিন্ন অঙ্গ-প্রত্যঙ্গে ছুঁচ্ছে। তিন যুবক মিলে মহিলার ওপর বল প্রয়োগ করে তিনজন।

আরও পড়ুন: রেস্তোরাঁয় শিশুর প্যান্টে ঢুকে কামড় বিশালাকার ইঁদুরের, ভাইরাল হাড়হিম ভিডিয়ো

এদিকে ভাইরাল ভিডিয়োতে দেখা যায়, একটি যুবক জাপানি সেই পর্যটকের মাথায় একটি ডিম ফাটায়। এরপর একজন সেই নির্যাতিতাকে জড়িয়ে ধরতে গেলে তিনি থাপ্পড় মারেন এবং তিনজনের থেকে নিজেকে ছাড়িয়ে সেখান থেকে চলে যান। এদিকে জাপানি মহিলাকে রঙ মাখিয়ে 'ভূত' বানিয়ে দেয় তিন অভিযুক্ত। তবে পরবর্তীতে ঘটনা নিয়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেননি নির্যাতিতা। তবে ভাইরাল ভিডিয়ো নিয়ে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় ওঠে। এরপরই পুলিশ নিজের থেকে তদন্ত শুরু করে। স্থানীয় গোয়েন্দাদের মাধ্যমে অভিযুক্তদের চিহ্নিত করা হয়। পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার তদন্ত চলছে। পুলিশ কর্মকর্তারা বলেছেন, তারা জাপান দূতাবাসের সঙ্গে যোগাযোগ করছেন এই ঘটনা নিয়ে।

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

বিয়েবাড়িতে চলল গুলি, উত্তরপ্রদেশে খুন দাউদ ইব্রাহিমের 'মেয়ে ভাগানো' আত্মীয় ধর্ষণের দায়ে ৪.৫ বছরের জেল বার্সার প্রাক্তন তারকার, জরিমানা দিতে ১৫০,০০০ ইউরো মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল ডান্স দিওয়ানের মঞ্চে ‘মৃত্যু’! মনে আঘাত পেয়ে কেঁদে ভাসালেন মাধুরী মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল দেশের সবচেয়ে ‘অপরিষ্কার শহর' হাওড়া-সহ বাংলার ১১পুরসভা পাচ্ছে কেন্দ্রের পুরস্কার তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.