বাংলা নিউজ > ঘরে বাইরে > গরু পাচারকারী সন্দেহে গণপ্রহার, ত্রিপুরায় মৃত্যু তিনজনের
ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই
ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই

গরু পাচারকারী সন্দেহে গণপ্রহার, ত্রিপুরায় মৃত্যু তিনজনের

  • গরু পাচারকারী সন্দেহে ত্রিপুরায় তিন ব্যক্তিকে গণপ্রহার দেওয়া হয় ত্রিপুরায়। পরে তিনজনেরই মৃত্যু হয়। 

গরু পাচারকারী সন্দেহে ত্রিপুরায় তিন ব্যক্তিকে গণপ্রহার দেওয়া হয়। এর জেরে মৃত্যু হয়েছে তিন ব্যক্তির। মৃত তিন ব্যক্তির নাম, জায়েদ হুসেন (২৮), বিলাল মিঞা (৩০), শাফিউল ইসলাম (১৮)। মৃত ব্যক্তিরা ত্রিপুরার শেফালিজলা জেলার সোনামুড়ার বাসিন্দা।

ঘটনা প্রসঙ্গে পুলিশ জানিয়েছে, গ্রামবাসীরা এদিন কয়েকজনকে খোয়াই জেলার চম্পাহোয়ারে গাড়ি করে পাঁচটি গরু নিয়ে পালাতে দেখে। গরুগুলিকে দেখে গ্রামবাসীরা বুঝতে পারেন যে এই গরুগুলি গ্রাম থেকে চুরি গিয়েছিল সাম্প্রতিক সময়ে। এরপরই সেই তিন ব্যক্তিকে আটকানোর চেষ্টা করেন তাঁরা। তবে তাঁরা সেই গাড়িটিকে থামাতে ব্যর্থ হয়।

পরে ফোনে অন্য জায়গার লোকেদের গাড়িটির বিষয়ে অবগত করেন গ্রামবাসীরা। সেই খবর পেয়ে গাড়িটিকে ১০ কিলোমিটার দূরে উত্তর মহারানিপুরে আটকায় ক্ষুব্ধ গ্রামবাসীরা। সেখানে জায়েদ হুসেন এবং বিলাল মিঞাকে গ্ণপ্রহার দেওয়া হয়। এর আগে মুঙ্গিয়াকামিতে শাফিউল ইসলামকে ধরে ফেলেছিল গ্রামবাসীরা। সেখানে তাকে গণপ্রহার দেওয়া হয়।

পরে পুলিশ তাদেরকে সেখান থেকে উদ্ধার করে প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। সেখান থেকে আগরতলায় রেফার করা হয় তাদের। সেখানে নিয়ে আসা হলে ডাক্তাররা তাদের মৃত বলে ঘোষণা করেন। ঘটনায় দুটি পৃথক মামলা দায়ের হয়েছে। মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্যে পাঠানো হয়েছে।

বন্ধ করুন