বাংলা নিউজ > ঘরে বাইরে > রানওয়েতে ভয়াবহ দুর্ঘটনা, লেলিহান শিখা গ্রাস করল তিব্বতের বিমানকে, দেখুন ভিডিয়ো

রানওয়েতে ভয়াবহ দুর্ঘটনা, লেলিহান শিখা গ্রাস করল তিব্বতের বিমানকে, দেখুন ভিডিয়ো

চিনে ফের একবার বিমান দুর্ঘটনা (ছবি সৌজন্যে টুইটার)

China Plane Accident: ভয়াবহ এই দুর্ঘটনায় অবশ্য কেউই মারা যাননি। তবে অধিকাংশ যাত্রী অল্প বিস্তর চোট পেয়েছেন। জানা গিয়েছে, অন্তত ৪০ জন যাত্রীকে প্রাথমিক চিকিত্সা দেওয়া হয় এই দুর্ঘটনার পর। বিমান সংস্থার তরফে জানানো হয়, যাত্রীদের নিরাপদ স্থানে নিয়ে আসা হয়েছে।

ফের চিনে বড়সড় বিমান দুর্ঘটনা ঘটল। কয়েকিন আগেইমার্চ মাসে চিনে একবিমান দুর্ঘটনায় প্রাণ হারিয়েছিলেন ১৩২ জন যাত্রী। সেই স্মৃতি ফিরিয়ে নিয়ে এলচোঙ্গকিং। চিনেরচোঙ্গকিং থেকে তিব্বত এয়ারলাইন্সের একটি লাসাগামী বিমান এই দুর্ঘটনার কবলে পড়ে। যদিও ঘটনায় কেউ নিহত হননি। পাইলট ও অন্যান্য বিমানকর্মীদের তত্পরতায় শতাধিক মানুষের প্রাণ বাঁচানো সম্ভব হয়েছে বলে জানা গিয়েছে। জানা গিয়েছে, দুর্ঘটনার কবলে পড়া বিমানটি এয়ারবাস ৩৯১ ছিল। (আরও পড়ুন: যোগী রাজ্যে বড় জালিয়াতি, ৩ লাখ কৃষকের থেকে ‘PM কিষাণে’র টাকা ফেরত নেবে সরকার!)

জানা গিয়েছে, রানওয়েতে পিছলে যায় তিব্বত এয়ারলাইন্সের বিমানটি। স্থানীয় সময় সকাল ৮টা নাগাদ এই দুর্ঘটনাটি ঘটে। এরপরই বিান আগুন লেগে তা দ্রুত ছড়িয়ে পড়ে। বিমানে ৯ জন ক্রু ছিলেন। এবং বিমানের যাত্রী সংখ্যা ছিল ১১৩। ভয়াবহ এই দুর্ঘটনায় অবশ্য কেউই মারা যাননি। তবে অধিকাংশ যাত্রী অল্প বিস্তর চোট পেয়েছেন। জানা গিয়েছে, অন্তত ৪০ জন যাত্রীকে প্রাথমিক চিকিত্সা দেওয়া হয় এই দুর্ঘটনার পর। বিমান সংস্থার তরফে জানানো হয়, যাত্রীদের নিরাপদ স্থানে নিয়ে আসা হয়েছে।

এদিকে আজকের এই ঘটনায় মার্চ মাসের দুর্ঘটনার কথা মনে করাচ্ছে চিনবাসীকে। সেবারেকানমিং থেকে গুয়াংঝাউগামী ৭৩৭ বোয়িং বিমানটি দুর্ঘটনার কবলে পড়ে। সেই সময় গুয়াংঝাউ প্রদেশেরএকটি পাহাড়ে আচমকাই উপর ভেঙে পড়ে সেই বিমানটি। বিমানটি ভেঙে পড়তেই পাহাড়ে ভয়াবহ আগুন ধরে যায়।যদিও সেই দুর্ঘটনার কারণ এখনও জানাতে পারেননি তদন্তকারীরা।

ঘরে বাইরে খবর

Latest News

শুকনো লঙ্কা দিয়ে মাছভাজা মাখছিলেন, মীর ‘গুডনাইট’ বলায় তাঁকে একী বলে বসলেন গীতদি? পিসি-ভাইপোকে ছাড়ব না…হারিয়ে দেখাব, জেল থেকে বেরিয়েই বিস্ফোরক সন্দেশখালির মাম্পি ‘ভালোবাসার ক্ষমতা কমে যাচ্ছে…’, ডিভোর্স চর্চার মাঝেই কেন এ কথা বললেন অনির্বাণ? বালতি না শাওয়ার? কোন জলে স্নান করা ভালো ভোটার তালিকা থেকে বাদ গিয়েছিল নাম, এবার বাড়ি বসে ভোট দিলেন অশীতিপর বৃদ্ধা আরতি কি পাবে আলোর দিশা? উত্তর দেবে 'সাহিত্যের...'-এর নতুন গল্প 'যার যেথা ঘর' শীঘ্রই চালু হচ্ছে ভারত-বাংলাদেশ মৈত্রী সেতু, আগরতলা-আখুরা রেল যোগ- মানিক সাহা T20 বিশ্বকাপের ইতিহাসে সেরা উইকেটকিপার কারা, দেখুন সেরা ৫-এর তালিকা সন্দেশখালির পরে নয়া প্ল্যান করছে BJP, দাবি মমতা, হিংসা জড়াবেন না, বললেন সবাইকে স্বাতী মালিওয়ালের কোন কোন জায়গায় ব্যাথা? কোথায় চোট? সামনে এল মেডিক্যাল রিপোর্ট

Latest IPL News

সংখ্যাতত্ত্বে বিরাটদের এগিয়ে রাখছেন প্রাক্তন ক্রিকেটার, বলছেন ১৮ মে খুব পয়া ওদের ৫ বছর পরে IPL-এ পেরোলেন ৪০০ রানের গণ্ডি! তাও নিজের খেলায় বিরক্ত রোহিত CSK-র রায়নার বড় ভূমিকা ছিল তাঁর কেরিয়ার গড়ার ক্ষেত্রে, ফাঁস করলেন RCB-র বিরাট কোহলির বিরাট হয়ে ওঠার পিছনে বড় অবদান রয়েছে ধোনির, দাবি সুনীল গাভাসকরের শেষ ম্যাচে নেতা বদলাচ্ছে পঞ্জাব কিংস, নতুন ক্যাপ্টেন বেছে নিল প্রীতি জিন্টার দল মুম্বই পর্ব অতীত,এখন T20 বিশ্বকাপ নিয়ে ভাবছেন,বাউচারকে তুড়ি মেরে ওড়ালেন রোহিত মাঠের বাইরে ওকে নিয়ে ভক্তদের ক্ষোভ হার্দিকের খেলার প্রভাব ফেলেছে-যুক্তি বাউচারের আগ্রাসন দেখিয়ে বল তাক করলেন অর্জুন, হেসে সচিন-পুত্রকে উড়িয়ে দিলেন স্টইনিস ২০২৩-র বিশ্বকাপ নয়, IPL ও T20 বিশ্বকাপের হারটা আরও বেশি হৃদয় ভেঙেছিল,বললেন বিরাট সব দলে বুমরাহ বা রশিদ নেই- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম নিয়ে রোহিতের সুরে সুর কোহলির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.