বাংলা নিউজ > ঘরে বাইরে > গরুর মাংসের কারি কেন ফুরিয়ে গিয়েছে? এলোপাথারি গুলি চালাল যুবক, মৃত ১
এলোপাথারি গুলি চালিয়ে খুন কেরলে (GETTY IMAGES.) (HT_PRINT)

গরুর মাংসের কারি কেন ফুরিয়ে গিয়েছে? এলোপাথারি গুলি চালাল যুবক, মৃত ১

  • ধাবার মালকিন পি সৌমাইয়া বলেন, একেবারে মাতাল হয়ে ছেলেটা এসেছিল। রাত ১০ টা নাগাদ বাইক থেকে নেমেই বিফ কারির খোঁজ করছিল।

ভয়াবহ কাণ্ড! কেন গরুর মাংসের তরকারি ফুরিয়ে গিয়েছে? সেই রাগে কেরলের ইদুক্কি জেলায় ভিড়ের মধ্যে গুলি চালাল এক যুবক। দেশীয় রিভালবার থেকে সে এলোপাথারি গুলি চালায়। এতে এক ব্যক্তি নিহত হয়েছেন। অপর দুজন জখম হয়েছেন। স্থানীয় সূত্রে খবর, ২৬ বছর বয়সী ফিলিপ মার্টিন তার দুই বন্ধুকে নিয়ে রাস্তার ধারের একটা ধাবাতে যান। এদিকে সেই ধাবার মালকিন তাদের জানান, তাদের গরুর মাংসের ভুনাটা শেষ হয়ে গিয়েছে। আর যায় কোথায়! একেবারে মাথায় রাগ চড়ে যায় ফিলিপের। প্রথমে ধাবার লোকজনের সঙ্গে বচসা শুরু হয়ে যায় তাদের। এরপর দোকানে থাকা অন্যান্যরা তাদের থামাতে যায়।

পুলিশ জানিয়েছে, ঝগড়ার মাঝেই কিছুক্ষণের জন্য় অন্যত্র চলে যায় ফিলিপ। এরপর পরিচিত একটি বাড়ি থেকে রিভালবার নিয়ে আসে। ধাবাতে এসে পকেট থেকে রিভালবার বের করে গুলি চালানো শুরু করে। ধাবার বাইরে দাঁড়িয়ে থাকা সানাল বাবু নামে এক বাস কন্ডাক্টরের পিঠে গুলি লাগে। তার মৃত্যু হয়েছে।

ধাবার মালকিন পি সৌমাইয়া বলেন, একেবারে মাতাল হয়ে ছেলেটা এসেছিল। রাত ১০ টা নাগাদ বাইক থেকে নেমেই বিফ কারির খোঁজ করছিল। কিন্তু সেই সময় বিফ কারি শেষ হয়ে গিয়েছিল। এদিকে খরিদ্দাররাও বলেন, একজন মহিলা দোকান চালাচ্ছেন। এভাবে তুমি কথা বলো না। এরপর কিছুক্ষণ বাদে একটি গাড়ি করে তারা ফিরে আসে ও গুলি চালাতে শুরু করে। পুলিশ ফিলিপকে গ্রেফতার করেছে।

তবে কেরলে প্রায় ৬০ শতাংশ মানুষের কাছে বিফ খুব প্রিয়। শুধু মুসলিম বা খ্রীষ্টানরা নন, প্রচুর হিন্দুর কাছেও বিফ অত্যন্ত প্রিয়।

 

বন্ধ করুন