বাংলা নিউজ > ঘরে বাইরে > ফের গোয়া সফরে যাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, শেষ মুহূর্তের প্রস্তুতি দেখবেন
অভিষেক বন্দ্যোপাধ্যায়
অভিষেক বন্দ্যোপাধ্যায়

ফের গোয়া সফরে যাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, শেষ মুহূর্তের প্রস্তুতি দেখবেন

  • ইতিমধ্যেই নির্বাচন কমিশন পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচনের নির্গন্ট ঘোষণা করেছেন।

করোনাভাইরাসের জন্য স্থগিত রাখা কর্মসূচি ফের চালু করতে চলেছেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। আগামী ১৭ জানুয়ারি গোয়া সফরে যাচ্ছেন তিনি। তৃণমূল কংগ্রেস সূত্রে এই খবর মিলেছে। ইতিমধ্যেই নির্বাচন কমিশন পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচনের নির্গন্ট ঘোষণা করেছেন। সেখানে দু’‌দিন পর অভিষেকের গোয়া সফর তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।

তৃণমূল কংগ্রেস সূত্রে খবর, সেখানে গিয়ে প্রার্থী তালিকা তৈরি করবেন তিনি। আর সংগঠনের বিভিন্ন স্তরের নেতাদের সঙ্গে বৈঠক করবেন। গোটা বিষয়টি সম্পন্ন করে প্রার্থীতালিকা প্রকাশ করা হবে। সংগঠন এই কোঙ্কন উপকূলে কতটা মজবুত তা জানতে কয়েকদিন তিনি গোয়ায় থাকতে পারেন। জোটসঙ্গীদের সঙ্গেও আসনরফা নিয়ে কথা বলবেন তিনি। ২০ তারিখে তাঁর ডায়মন্ড হারবারে করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে একটি রিভিউ বৈঠক আছে। তার আগেই ফিরবেন তিনি।

আগামী ১৪ ফেব্রুয়ারি গোয়ায় বিধানসভা নির্বাচন। গোয়ায় নির্বাচনী ময়দানে কোমর বেঁধে লড়াই করতে নেমেছে তৃণমূল কংগ্রেস। এখানে সফর করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়ও। অভিষেকও এসেছেন বহুবার। এখানের ইনচার্জ করা হয়েছে লোকসভার সাংসদ মহুয়া মৈত্রকে। এবার শেষ মুহূর্তের প্রস্তুতি খতিয়ে দেখতে যাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

উল্লেখ্য, ৯ জানুয়ারি গোয়া যাওয়ার কথা ছিল অভিষেকের। কিন্তু করোনাভাইরাস গোটা দেশে মারাত্মক আকার ধারণ করেছে। সেই অবস্থা বিবেচনা করেই বাতিল করেছিলেন গোয়া সফর। এবার পরিস্থিতি একটু বদলাতেই সেখানে যেতে চান তিনি। এখনও পর্যন্ত ঠিক আছে আগামী ১৭ জানুয়ারি তিনি গোয়া যাবেন। তবে যদি পরিস্থিতি অনুকুল না থাকে তাহলে তা পিছিয়ে যেতে পারে।

বন্ধ করুন