বাংলা নিউজ > ঘরে বাইরে > Tripura TMC: বিধানসভা ভোটের আগে ত্রিপুরায় রাজ্য কমিটি ঘোষণা তৃণমূলের, কারা পেলেন দায়িত্ব?

Tripura TMC: বিধানসভা ভোটের আগে ত্রিপুরায় রাজ্য কমিটি ঘোষণা তৃণমূলের, কারা পেলেন দায়িত্ব?

তৃণমূল কংগ্রেস। প্রতীকী ছবি (ANI Photo) (Utpal Sarkar)

রাজ্য সভাপতি করা হয়েছে বিশেষ পীযূষকান্তি বিশ্বাসকে। এছাড়াও সেখানে নির্বাচন পরিচালনা সংক্রান্ত কমিটিও ঘোষণা করেছে তৃণমূল। নির্বাচন কমিটিতে থাকছেন তৃণমূল সাংসদ সুস্মিতা দেব এবং আশিস লাল সিং। ত্রিপুরার রাজ্য কমিটিতে ১১১ জনকে রাখা হয়েছে।

আর মাত্র ২ মাস বাকি রয়েছে ত্রিপুরার বিধানসভা নির্বাচন। সেখানে নির্বাচনের লক্ষ্যে ইতিমধ্যেই প্রচারের ময়দানে নেমে পড়েছে সমস্ত রাজনৈতিক দল। জোর কদমে প্রস্তুতি শুরু করে দিয়েছে তৃণমূল কংগ্রেসও। সেই লক্ষ্যে ইবিআর ত্রিপুরায় পূর্ণাঙ্গ রাজ্য কমিটি ঘোষণা করল তৃণমূল কংগ্রেস। পাশাপাশি ব্লক কমিটি তৈরি করা হয়েছে। কমিটির দায়িত্ব দেওয়া হয়েছে রাজিব বন্দ্যোপাধ্যায়কে।

তৃণমূল সূত্রের খবর, রাজ্য সভাপতি করা হয়েছে পীযূষকান্তি বিশ্বাসকে। এছাড়াও সেখানে নির্বাচন পরিচালনা সংক্রান্ত কমিটিও ঘোষণা করেছে তৃণমূল। নির্বাচন কমিটিতে থাকছেন তৃণমূল সাংসদ সুস্মিতা দেব এবং আশিস লাল সিং। ত্রিপুরার রাজ্য কমিটিতে ১১১ জনকে রাখা হয়েছে। এরই মধ্যে বিধানসভা ভোটের লক্ষ্যে প্রচার শুরু করে দিয়েছে তৃণমূল কংগ্রেস। ত্রিপুরার আমবাসায় রাজ্য সভাপতির নেতৃত্বে একটি মিছিল করা হয়। সেখানে উপস্থিত ছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়, সাংসদ সুস্মিতা দেব, প্রদেশ যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি শান্তনু সাহা সহ অন্যান্যরা। তৃণমূল সূত্রের খবর, নতুন রাজ্য কমিটিতে মূলত তাদেরই ফিরিয়ে আনা হয়েছে যারা এর আগে সুবল ভৌমিক রাজ্য সভাপতি থাকার সময় বাদ গিয়েছিলেন। দলের অন্দরে যাতে দ্বন্দ্ব তৈরি না হয় সেই কারণেই এই পদক্ষেপ তৃণমূলের।

ত্রিপুরা প্রদেশ কংগ্রেসের রাজ্য সভাপতি পীযূষকান্তি বিশ্বাস বলেন, ‘তৃণমূলের মিছিলে যেভাবে যুবকদের উপস্থিতি লক্ষ্য করা যাচ্ছে এবং তাঁদের মধ্যে উৎসাহ দেখা যাচ্ছে তাতে বোঝাই যাচ্ছে যে বিজেপি সরকার ত্রিপুরায় আর থাকবে না। এবার বিধানসভা নির্বাচনে ত্রিপুরা থেকে বিদায় নেবে বিজেপি। তৃণমূল কংগ্রেসই সরকার গঠন করবে। আমরাই কারিগর হব। আমরা মনে করি বিজেপি সরকারের পতন হবে।’

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

১০ মার্চই হবে ডার্বি, রাত ৯টায় শুরু হতে পারে ইস্টবেঙ্গল ও মোহনবাগানের মহারণ! কেমন হল সিবিএসই দ্বাদশ শ্রেণির ফিজিক্সের প্রশ্ন? কেউ কেউ বলছে, জটিল আর দীর্ঘ সবুজ পাঞ্জাবি পরে কুণালের সঙ্গে চা-চক্রে সুদীপ, 'বিজেপি' তকমা পেয়েছিলেন আগেই এখনই ঝড়-বৃষ্টি হবে একাধিক জেলায়, হতে পারে শিলাবৃষ্টি, কিছুটা গরমও কমবে বাংলায়! আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জেনে নিন ৫ মার্চের রাশিফল সিভিক-গ্রিন পুলিশ নিয়ে সিপি-র জবাবে হতবাক,'শাহজাহানদের' নিয়ে কড়া বার্তা কমিশনের সমর্থকদের টিফো লাগানোর জন্য কাঠগড়ায় মোহনবাগান,অভিযোগ উঠল ফেডারেশনের নিয়ম ভঙ্গের ট্রেন হবে না,জনগর্জনের আগে মাথায় বাজ! উত্তরবঙ্গ থেকে তৃণমূলের ভাড়ার রেল বাতিল সামনে গৌরী, মেয়ে সুহানার কোমর জড়িয়ে পার্টিতে নাচলেন শাহরুখ ন্যানির কাছে নয়, সর্বক্ষণ মেয়ে রাহাকে কোলে নিয়ে ঘুরলেন, কাছ ছাড়া করলেন না রণবীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.