বাংলা নিউজ > ঘরে বাইরে > 'আপনি সামনে থেকে পিছন সম্পর্কে আন্দাজ করতে পারেন?' মোদীকে প্রশ্ন দেবাংশুর
New Delhi, Sep 23 (ANI): Prime Minister Narendra Modi goes through papers and file work as he is en route to the United States for a 3-day visit, on Wednesday. (ANI Photo) (ANI)
New Delhi, Sep 23 (ANI): Prime Minister Narendra Modi goes through papers and file work as he is en route to the United States for a 3-day visit, on Wednesday. (ANI Photo) (ANI)

'আপনি সামনে থেকে পিছন সম্পর্কে আন্দাজ করতে পারেন?' মোদীকে প্রশ্ন দেবাংশুর

  • আমেরিকাগামী বিমানে বসে কাজ করেছেন মোদী। সেই ব্যস্ততার একঝলক মোদী নিজেই পোস্ট করেন সোশ্যাল মিডিয়াতে।

এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তিনদিনের সফরে মার্কিন যুক্তরাষ্ট্রে গিয়ে পৌঁছান। মার্কিন সফরে মোদীর ব্যস্ততার অন্ত নেই। এমনকি আমেরিকাগামী বিমানে বসে কাজ করেছেন মোদী। সেই ব্যস্ততার একঝলক মোদী নিজেই পোস্ট করেন সোশ্যাল মিডিয়াতে। তাতে দেখা যায়, বিমানেও কাজ করছেন তিনি। আর সেখানেই কটাক্ষ ভরে কমেন্ট করেন তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্য। তিনি লেখেন, 'আপনি কি সামনে থেকে পিছন সম্পর্কে আন্দাজ করতে পারেন? নাহলে পেপারটার পেছনদিকে আলো মারছেন কেন?' 

মার্কিন যুক্তরাষ্ট্রের উদ্দেশে দীর্ঘ উড়ানে বসেই ফাইল ঘেঁটে কাজ করতে দেখা যায় মোদীকে। মোদীর এখটি ছবিতে দেখা যায় যে তাঁ হাতে থাকা কাগজের উপর আলো পড়ছে। দেখে মনে হচ্ছে আলোটি কাগজের তলা দিয়ে আসছে। সেই বিষয়টিকে তুলে ধরেই প্রধানমন্ত্রীকে কটাক্ষ করেন তৃণমূলের যুব নেতা দেবাংশু।

মোদীর ছবিতে দেবাংশুর কটাক্ষ ভরা কমেন্ট
মোদীর ছবিতে দেবাংশুর কটাক্ষ ভরা কমেন্ট

উল্লেখ্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ২২ থেকে ২৫ সেপ্টেম্বর আমেরিকায় থাকবেন। ২৪ সেপ্টেম্বর তাঁর বৈঠক মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে। এছাড়া তিনি বৈঠক করবেন মার্কিন ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের সঙ্গেও। ২৫ সেপ্টেম্বর তিনি বক্তৃতা করবেন রাষ্ট্রসংঘের ৭৬তম সাধারণ অধিবেশনে।

তাছাড়া এই তিনদিনের মধ্যে কোয়াডের বৈঠকেও উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী। ভারত, অস্ট্রেলিয়া, জাপান ও মার্কিন যুক্তরাষ্ট্রকে নিয়ে তৈরি এই চর্তুদেশীয় জোটের বৈঠকে সদস্যরা। এই প্রথম সশরীরে উপস্থিত থাকবেন। সেখানে মোদী ছাড়াও থাকবেন মার্কিন প্রেসিডেন্ট বাইডেন, অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন এবং জাপানের প্রধানমন্ত্রী ইয়োশিহিদে সুগা। এর আগে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন এবং জাপানের প্রধানমন্ত্রী ইয়োশিহিদে সুগার সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠকও সারবেন প্রধানমন্ত্রী।

বন্ধ করুন