বাংলা নিউজ > ঘরে বাইরে > কেমন আছেন? এটা কী মাছ? গলায় তৃণমূলের উত্তরীয়, গোয়ায় 'খেলতে' নামলেন লিয়েন্ডার
সাউথ গোয়াতে আসোলনাতে মাছ বাজারে তৃণমূল নেতা লিয়েন্ডার পেজ।(ANI Photo) (ANI)
সাউথ গোয়াতে আসোলনাতে মাছ বাজারে তৃণমূল নেতা লিয়েন্ডার পেজ।(ANI Photo) (ANI)

কেমন আছেন? এটা কী মাছ? গলায় তৃণমূলের উত্তরীয়, গোয়ায় 'খেলতে' নামলেন লিয়েন্ডার

  • জনসংযোগটা সেরে ফেলতে চাইছেন প্রাক্তন টেনিস তারকা লিয়েন্ডার পেজ

গলায় তৃণমূলের প্রতীক আঁকা উত্তরীয়। সেই উত্তরীয় পরে মাছের বাজারে লিয়েন্ডার পেজ। প্রাক্তন টেনিস তারকা লিয়েন্ডার। সম্প্রতি গোয়াতে তৃণমূলের পতাকা হাতে তুলে নিয়েছিলেন টেনিস তারকা লিয়েন্ডার পেজ। তৃণমূলে আসার পরেই মমতা বন্দ্যোপাধ্যায়কে আসল চ্যাম্পিয়ন বলেছিলেন তিনি। সেই লিয়েন্ডারকেই  দেখা গেল সাউথ গোয়াতে আসোলনাতে মাছ বাজারে। মৎস্য়ব্যবসায়ীদের সঙ্গে জনসংযোগটাও কার্যত সেরে নিলেন তিনি। কথায় কথায় মাছ ব্যবসায়ীদের মাথায় তুলে দিলেন মমতার ছবি আঁকা সাদা নীল টুপি। 

গত অক্টোবর মাসে তৃণমূলে যোগ দিয়েছেন লিয়েন্ডার। এরপরই তৃণমূল নেত্রীর আদর্শকে সামনে রেখে নেমে পড়েছেন ময়দানে। বয়স ৪৮ বছর। গ্র্য়ান্ড স্ল্যাম, রাজীব গান্ধী খেলরত্ন পুরষ্কার, অর্জুন পুরষ্কার, পদ্মশ্রী, পদ্মভূষণ সহ নানা পুরষ্কার রয়েছে তাঁর ঝুলিতে। টেনিসেও বিশ্বজোড়া নাম। সেই তারকাই এবার গোয়ার রাস্তায় নেমেছেন জনসংযোগে। 

এদিকে আগামী বছর গোয়ায় বিধানসভা নির্বাচন। তার আগেই গোয়ায় রাজনৈতিক জমি তৈরির কাজ শুরু করে দিয়েছে তৃণমূল। আর সেই জমি তৈরির অন্যতম কাণ্ডারি হয়েছেন খোদ প্রাক্তন টেনিস তারকা লিয়েন্ডার। তরুণ তুর্কি লিয়েন্ডারকে পরবর্তী মুখ্যমন্ত্রী প্রজেক্ট করে তৃণমূল প্রচারে নামবে এমন জল্পনাও ছড়িয়েছে বিভিন্ন মহলে। তবে লিয়েন্ডার নিজে অবশ্য় ওয়ার্ম আপটা সেরে রাখতে চাইছেন আগেভাগেই। একেবারে তৃণমূল স্তরে নিজের গ্রহণযোগ্যতা তৈরির চেষ্টা। আর এবারের গোয়া সফর শেষ করে মমতা লিখেছিলেন, নতুন ভোরের অপেক্ষায়। আর সেই নতুন ভোরের জন্য পরিশ্রম করে চলেছেন লিয়েন্ডার সহ তৃণমূলের গোটা টিম। 

 

বন্ধ করুন