বাংলা নিউজ > ঘরে বাইরে > ত্রিপুরেশ্বরী মন্দিরে মঙ্গল কামনায় তৃণমূল সাংসদ
কাকলি ঘোষ দস্তিদার
কাকলি ঘোষ দস্তিদার

ত্রিপুরেশ্বরী মন্দিরে মঙ্গল কামনায় তৃণমূল সাংসদ

  • জানা গিয়েছে, আগামী সোমবার ত্রিপুরায় আসছেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

‌বাংলার পর বিজেপিকে রুখতে এবার তৃণমূলের টার্গেট ত্রিপুরা। কিছুদিনের মধ্যে ত্রিপুরায় আসছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার আগে ত্রিপুরার মানুষের মঙ্গল কামনায় ত্রিপুরেশ্বরী মন্দিরে পুজো দিলেন মহিলা তৃণমূল কংগ্রেসের প্রধান কাকলি ঘোষ দস্তিদার।

এদিন সকালে ত্রিপুরেশ্বরী মন্দিরে যান সাংসদ কাকলি ঘোষ দস্তিদার। সঙ্গে ছিলেন দলের বেশ কয়েকজন কর্মীরা। এদিন মায়ের কাছে পুজো দিয়ে মন্দির প্রদক্ষিণ করেন কাকলি। এরপর পুজো দেওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন কাকলি। টুইটে এই প্রসঙ্গে কাকলি লেখেন, ‘‌আজ মা ত্রিপুরেশ্বরীর আশির্বাদ নিলাম। ত্রিপুরার মানুষ, মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জন্য প্রার্থনা করলাম।’‌ তৃণমূল সূত্রে খবর, ত্রিপুরায় আগামীদিনে মহিলাদের জন্য একাধিক কর্মসূচি রয়েছে দলীয় নেতৃত্বের। ত্রিপুরায় মহিলা শাখার কয়েকজনের সঙ্গে বৈঠক করার কথা রয়েছে কাকলির। জানা গিয়েছে, আগামী সোমবার ত্রিপুরায় আসছেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। খুব তাড়াতাড়ি ত্রিপুরায় আসার কথা রয়েছে তৃণমূল নেত্রীরও। তার আগে সাংসদ কাকলি ঘোষ দস্তিদারের নেতৃত্বে এই বৈঠক অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।

সম্প্রতি সমীক্ষক সংস্থা আই প্যাকের ২৩ জন প্রতিনিধিকে হোটেলে আটকে রাখার অভিযোগ ওঠে। তাঁদের বিরুদ্ধে বিপর্যয় মোকাবিলা আইনে মামলাও দায়ের করা হয়। পরে তাঁদের জামিন মঞ্জুরও করা হয়। আই প্যাকের কর্মীদের হেনস্তার প্রতিবাদ জানাতে ত্রিপুরায় ছুটে আসেন রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসু, মলয় ঘটক, কাকলি ঘোষ দস্তিদাররা। তৃণমূলের এই প্রতিনিধি দলটি আই প্যাকের কর্মীদের সঙ্গে দেখাও করেন। আগামী বিধানসভা নির্বাচনকে তৃণমূল পাখির চোখ করলেও মুখ্যমন্ত্রী বিপ্লব দেব প্রকাশ্যে বিষয়টিকে গুরুত্ব দিতে চাইছেন না। তিনি বলেন, ‘‌আমরা রাজ্যের উন্নয়ন নিয়ে ব্যস্ত। এই রাজ্য ২৫ বছর পিছিয়ে ছিল। এখন সমস্ত মাপকাঠিতে এই রাজ্য এগিয়ে চলেছে। রাজ্যের আইন শৃঙ্খলাও এখন উন্নতি হয়েছে।’‌

বন্ধ করুন