বাংলা নিউজ > ঘরে বাইরে > সংক্রমিত তৃণমূলের আরও এক সাংসদ, ডেরেকের পর এবার কোভিড কবলে ফেলেইরো
কোভিড কবলে ফেলেইরো (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস) (Samir Jana/HT Photo)
কোভিড কবলে ফেলেইরো (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস) (Samir Jana/HT Photo)

সংক্রমিত তৃণমূলের আরও এক সাংসদ, ডেরেকের পর এবার কোভিড কবলে ফেলেইরো

  • আজ সকালে করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়ে টুইট করেছিলেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ ডেরেক ও’ব্রায়েনও।

করোনা সংক্রমিত হলেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ লুইজিনহো ফেলেইরো। এদিন সকালেই টুইট করে এই কথা জানান ফেলেইরো। এর আগে আজকেই কোভিড সংক্রমিত হওয়ার খবর জানিয়েছিলেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ ডেরেক ও’ব্রায়েন। ডেরেকের মতো গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রীও হোম আইসোলেশনে রয়েছেন।

ফেলেইরো এদিন টুইট করে লেখেন, ‘আমি কোভিড আক্রান্ত। পরীক্ষা করাতে আমার রেজাল্ট পজিটিভ আসে। ডাক্তারের পরামর্শ অনুযায়ী নিজেকে আইসোলেট করছি। গত কয়েকদিন ধরে যারা আমার সংস্পর্শে এসেছেন তাদের সবাইকে সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে কোভিড পরীক্ষা করানোর জন্য অনুরোধ করছি। সবাই নিরাপদে থাকুন!’

উল্লেখ্য, এর আগে আজ সকালে করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়ে টুইট করেছিলেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ ডেরেক ও’ব্রায়েন। টুইট বার্তায় তিনি তাঁর সংস্পর্শে আশা ব্যক্তিদের সাবধানে থাকতে বলেছেন। তিনি দাবি করেন, ‘অতি সতর্ক’ হয়েও তিনি কোভিড আক্রান্ত হলেন। তবে তাঁর শরীর অতটাও খারাপ নয় বলে জানান ডেরেক। নিজের বাড়িতেই আইসোলেশনে আছেন বলে জানান তৃণমূল সাংসদ। ডেরেক কোভিড টিকার দু’টি ডোজই নিয়েছিলেন। এর আগে আজ সকালে বিসিসিআই-এর সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ও কোভিড আক্রান্ত বলে জানা যায়। তিনি কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন।

বন্ধ করুন