বাংলা নিউজ > ঘরে বাইরে > ত্রিপুরায় তৃণমূল কর্মীদের বাড়িতে ঢুকে বেধড়ক মারধর, আহত ২, অভিযুক্ত বিজেপি
ত্রিপুরায় আবারও তৃণমূল কর্মীদের উপর আক্রমণ, জখম ২। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
ত্রিপুরায় আবারও তৃণমূল কর্মীদের উপর আক্রমণ, জখম ২। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

ত্রিপুরায় তৃণমূল কর্মীদের বাড়িতে ঢুকে বেধড়ক মারধর, আহত ২, অভিযুক্ত বিজেপি

  • অভিযোগ বিজেপি-আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে।

ত্রিপুরায় তৃণমূলের কর্মী-সমর্থকদের মারধরের অভিযোগ উঠল। বৃহস্পতিবার সন্ধ্যায় ঘটনা ঘিরে উত্তপ্ত হয়ে উঠল ত্রিপুরার উদয়পুর। অভিযোগ উঠেছে, ওই এলাকার তৃণমূলের কর্মী-সমর্থকদের বাড়িতে ঢুকে তাঁদের মারধর করা হয়েছে। এই ঘটনায় গুরুতর জখম হয়েছেন দু’‌জন তৃণমূল কর্মী। আহত ওই দু’‌জন কর্মীকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় তাঁদেরকে আগরতলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে।

তৃণমূলে যোগ দেওয়ার পর প্রথমবার ত্রিপুরায় এসেছেন সুস্মিতা দেব।বুধবারই সেখানে পৌঁছান তিনি। বৃহস্পতিবার সকালে ত্রিপুরেশ্বরী মন্দিরে পুজো দিতে যান সুস্মিতা দেব। অন্যদিকে, ত্রিপুরাতেই রয়েছেন সংগঠনের যুব নেত্রী জয়া দত্তও। দলীয় সূত্রে জানা গিয়েছে, সকালে সেখানকার কয়েকজন দলীয় কর্মী-সমর্থকরা তাঁর সঙ্গেই মন্দিরে গিয়েছিলেন। সেই দলের মধ্যে ছিলেন সুমন সরকার ও ইজেল হক নামের দু’‌জন তৃণমূল কর্মীও। পুজো দেওয়ার পরে তাঁরা যে যার বাড়িতে ফেরত চলে যান।

এরপরই অভিযোগ উঠেছে, সন্ধ্যায় সুমন ও ইজেলের বাড়িতে ঢুকে তাঁদের ধরে বেধড়ক মারধর করে দুষ্কৃতীরা। দলীয় কর্মীদের উপর আক্রমণের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান জয়া দত্ত। গুরুতর আহত দু’‌জন সমর্থকদের হাসপাতালে স্থানান্তরিত করার ব্যবস্থা করেন তিনি। তিনি বলেন, ‘‌ আজ ত্রিপুরেশ্বরী মন্দিরে সুস্মিতা দেব পুজো দিয়ে বেরিয়ে আসার পর আমাদের কর্মীদের মারধর করা হয়। বিজেপি এসব করিয়েছে।’‌

বন্ধ করুন