বাংলা নিউজ > ঘরে বাইরে > Human Bone Powder: গর্ভধারণ করতে না পারায় মানব হাড়ের গুঁড়ো খাওয়ানো হল বধূকে! আটক স্বামী সমেত একাধিক

Human Bone Powder: গর্ভধারণ করতে না পারায় মানব হাড়ের গুঁড়ো খাওয়ানো হল বধূকে! আটক স্বামী সমেত একাধিক

সন্তান প্রসবের চাপ দিয়ে কুসংস্কারে মহিলাকে খাওয়ানো হল মানুষের হাড়ের গুঁড়ো। (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

অভিযোগকারী মহিলা শিক্ষাগত যোগ্যতায় একজন কম্পিউটার ইঞ্জিনিয়ার। তাঁর অভিযোগ বিয়ের পর থেকেই তাঁর ওপর মানসিক ও শারীরিক অত্যাচার করা হত। বিয়ের পর থেকেই তাঁর কাছ থেকে টাকা ও অন্যান্য জিনিস চাওয়া হত। তাঁর অভিযোগ, বাড়ির আর্থিক সংকট ও তাঁর সন্তানধারণ না করতে পারার জন্য প্রতি অমাবস্যাতেই কিছু না কিছু ব্ল্যাক ম্যাজিক করা হত বাড়িতে।

লক্ষ্য ছিল সন্তানের গর্ভধারণ করতে হবে পুত্রবধূকে। আর বাড়ির পুত্রবধূটি তা করতে পারছিলেন না বলে অভিযোগ। বিয়ে হয়েছিল ২০১৯ সালে, এরপর কোভিডে সংসারে আর্থিক অনটন আসে। সেই আর্থিক অনটন কাটাতে ও সংসারে সন্তানের আগমন চেয়ে বাড়ির পুত্রবধূটিতে মানব হাড়ের গুঁড়ো খাওয়ানর অভিযোগ উঠল শ্বশুরবাড়ির বিরুদ্ধে। ব্ল্যাক ম্যাজিক ও কুসংস্কারের বশবর্তী হয়ে এই ঘৃণ্য ঘটনা ঘটে গিয়েছে পুনেতে।

পুনের সিংহাবাদ রোডের পুলিশের কাছে দায়ের হয়েছে অভিযোগ। অভিযোগ দায়ের হয়েছে ২৮ বছরের পুত্রবধূটির তরফে। এরপর তাঁর অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির ৪৯৮(এ), ৩২৩,৫০৪,৫০৬/২, ৩৪ ধারায় দায়ের হয়েছে মামলা। আটক করা হয়েছে অভিযুক্ত স্বামী ও শ্বশুর শাশুড়িকে। এই দণ্ডবিধিতে অঘোরি প্রথার বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়ার কথা বলা হয়েছে। জানা গিয়েছে, অভিযোগকারী মহিলা শিক্ষাগত যোগ্যতায় একজন কম্পিউটার ইঞ্জিনিয়ার। তাঁর অভিযোগ বিয়ের পর থেকেই তাঁর ওপর মানসিক ও শারীরিক অত্যাচার করা হত। বিয়ের পর থেকেই তাঁর কাছ থেকে টাকা ও অন্যান্য জিনিস চাওয়া হত। তাঁর অভিযোগ, বাড়ির আর্থিক সংকট ও তাঁর সন্তানধারণ না করতে পারার জন্য প্রতি অমাবস্যাতেই কিছু না কিছু ব্ল্যাক ম্যাজিক করা হত বাড়িতে। অভিযোগে জানানো হযেছে, এমনই এক কাণ্ডের জন্য তাঁদের এক আত্মীয়ের বাড়িতে আনা হয়েছিল মানব হাড়। সঙ্গে ছিল আরও কিছু ভয়ানক সামগ্রী।

অত্যাচারের শিকার বধূর দাবি, সেই হাড় গুঁড়ো করে তাঁকে খেতে বলা হয়েছিল। মুহূর্তে তা অস্বীকার করেন মহিলা। অভিযোগ, এরপরই তাংর দিকে রিভলভার তাক করা হয়। বন্দুকের নলের মুখে তাঁকে জোর করে মানব হাড়ের গুঁড়ো খেতে বলা হয়। মহিলার অভিযোগ, এমন ঘটনা বহুবার আগেও হয়েছে। এরপর তিনি আর থাকতে না পেরে পুলিশের দ্বারস্থ হয়েছেন। এছাড়াও রাজ্য মহিলা কমিশনেরও দ্বারস্থ হন। অভিযোগ তাঁকে, বহুবার শ্বশুরবাড়িতে শারীরিক ও মানসিক অত্যাচার করা হয়েছে। তবে সব কিছু ছাপিয়ে এভাবে মানব হাড়ের গুঁড়ো খাওয়ানোর ঘটনার শিকার হতেই পুলিশের দ্বারস্থ হন মহিলা।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

‘আমার মায়ের মঙ্গলসূত্র দেশের জন্য…', মোদীর মন্তব্যে ফুঁসলেন প্রিয়াঙ্কা 'আমার মতো নিতম্ব কখনও দেখেনি', অন্যদের চেয়ে তাঁর পশ্চাদদেশ উত্তেজক, মত নোরার হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ সাত বার ভিটে ছাড়া করেছে গঙ্গা, তবুও দিনবদলের স্বপ্ন দেখেন তৌফিকরা তৃণমূল কংগ্রেস বিধায়ক হামিদুল রহমানকে শোকজ, নির্বাচন কমিশন জবাব তলব করল মুখ্যমন্ত্রীর বীরভূমের সভায় লাভবান কাজল শেখ, ভোট–পর্বের আগে আবার কোর কমিটিতে পর্দার ‘রাম’কে দেখে হাত তুলে ‘জয়শ্রীরাম’ বলতেই পকেট থেকে ৩৬ হাজার হাপিশ ব্যক্তির 'নেচে-নেচে মঞ্চে কথা বলেন, উনি এতই অশিক্ষিত…', SSC নিয়ে মমতাকে আক্রমণ অভিজিতের সৌরভ অতীত, 'নতুন শুরু' অনিন্দিতার, শুভেচ্ছা এল প্রাক্তন স্বামী গৌরবের তরফে!

Latest IPL News

হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.