বাংলা নিউজ > ঘরে বাইরে > মা আমি ঠিক তোমার মতো!গর্ভবতী মাকে অনুকরণ ছোট্ট মেয়ের, মন ছুঁয়ে যাওয়া Video
৩৭ সপ্তাহের গর্ভবতী মায়ের পেছনে ঘুরছে একরত্তি মেয়ে। (ইনস্টাগ্রাম)

মা আমি ঠিক তোমার মতো!গর্ভবতী মাকে অনুকরণ ছোট্ট মেয়ের, মন ছুঁয়ে যাওয়া Video

  • যখন আপনার মেয়ে আপনাকে বলে মা আমি ঠিক তোমার মতো, কিন্তু আপনি জানেন না, আপনি সেটি কমপ্লিমেন্ট হিসাবেই নেবেন নাকি নেবেন না! তবে এই ভিডিয়ো মন ছুঁয়ে গিয়েছে অনেকের।

গুরজান্ত পান্নু

মা ৩৭ সপ্তাহের গর্ভবতী। ভালো করে চলাফেরা করতেও কষ্ট হচ্ছে। আর সেই মায়ের পেছনে ঘুরছে তাঁরই ছোট্ট মেয়ে। একেবারে মায়ের হুবহু অনুকরণ করছে সেই ছোট্ট মেয়ে। ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছে সেই ভিডিয়ো। আর খুদের এই কীর্তি দেখে হাসি চেপে রাখতে পারছেন না নেট নাগরিকরা।

আসলে মায়েদের বরাবরই অনুকরণ করতে ভালোবাসে ছোট্ট সোনারা। এখানেও ঠিক সেটাই হয়েছে। মায়ের অনুকরণ করছে ছোট্ট মেয়ে। মা লিখেছেন, যখন আপনি ৩৭ সপ্তাহের গর্ভবতী আর আপনার ছোট্ট মেয়ে আপনাকে সবকিছু দেখছে আপনি কী করছেন, আর তারপর বলছে মা, আমি ঠিক তোমার মতো।ভিডিয়োর সঙ্গে মায়ের এই অনুভূতির কথা উল্লেখ করেছেন তিনি। সেই ভিডিয়ো দেখে মন ভরে গিয়েছেন অনেকের।

ভিডিয়োতে দেখা যাচ্ছে কোমরে হাত দিয়ে মা ঘুরছেন। মনে হচ্ছে যেন তাঁর কোমরে ব্যাথা হচ্ছে। আর সেই মায়ের পেছনে ঘুরছে ছোট্ট সোনা অড্রে। ঠিক যেন মাকে নকল করছে সে। অথবা বলা ভালো মায়ের যন্ত্রণা যেন ভাগ করে নিচ্ছে ছোট্ট লক্ষ্মী সোনা মেয়ে। মা লিখেছেন, আমি ভাবছি ও আমার সঙ্গে মজা করছে। যন্ত্রনার মধ্যে একরত্তির এই মজা দেখে হাসি পাচ্ছে মায়ের।

যখন আপনার মেয়ে আপনাকে বলে মা আমি ঠিক তোমার মতো, কিন্তু আপনি জানেন না, আপনি সেটি কমপ্লিমেন্ট হিসাবেই নেবেন নাকি নেবেন না! তবে এই ভিডিয়ো মন ছুঁয়ে গিয়েছে অনেকের।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

বন্ধ করুন