বাংলা নিউজ > ঘরে বাইরে > Tokyo bound flight returned to Delhi: আকাশপথে ৫ ঘণ্টা ওড়ার পর টোকিওগামী বিমান ফিরল দিল্লি বিমানবন্দরে, কী ঘটেছে?

Tokyo bound flight returned to Delhi: আকাশপথে ৫ ঘণ্টা ওড়ার পর টোকিওগামী বিমান ফিরল দিল্লি বিমানবন্দরে, কী ঘটেছে?

জাপানগামী বিমান ফিরল দিল্লি বিমানবন্দরে। (ছবিটি প্রতীকী : রয়টার্স) (REUTERS)

মঙ্গলবার সন্ধ্যে ৭.২০ মিনিট নাগাদ দিল্লি বিমানবন্দর থেকে টোকিও বিমানবন্দরের উদ্দেশে রওনা হয় বিমানটি। এরপর আকাশপথে ৫ ঘণ্টা সফর করে একটি প্রযুক্তিগত ত্রুটি দেখতে পায় বিমানটি। এরপর বুধবার রাত ১২.৪৫ মিনিট নাগাদ ওই বিমানটি ফিরে আসে।

৫ ঘণ্টা আকাশ পথে ওড়ারপর জাপানগামী বিমান ফের ফিরে এল দিল্লি বিমানবন্দরে। এই ঘটনায় বুধবার দিল্লি বিমানবন্দরে ছড়িয়েছে চাঞ্চল্য। এক প্রযুক্তিগত কারণে ২০০ জন যাত্রীকে নিয়ে বিমানটি ফের দিল্লি বিমানবন্দরে ফিরে আসে। জানা গিয়েছে, বিমানটির গন্তব্য ছিল টোকিওর হানেদা বিমানবন্দরে। 

মঙ্গলবার সন্ধ্যে ৭.২০ মিনিট নাগাদ দিল্লি বিমানবন্দর থেকে টোকিও বিমানবন্দরের উদ্দেশে রওনা হয় বিমানটি। এরপর আকাশপথে ৫ ঘণ্টা সফর করে একটি প্রযুক্তিগত ত্রুটি দেখতে পায় বিমানটি। এরপর বুধবার রাত ১২.৪৫ মিনিট নাগাদ ওই বিমানটি ফিরে আসে। বিমানের সমস্ত যাত্রীদের আপাতত নিরাপদে একটি হোটেলে রাখা হয়েছে। জানা গিয়েছে, বিমান বিকেলে টোকিওর উদ্দেশে রওনা হবে। 

( ভোটমুখী কর্ণাটকে ওবিসি মুসলিম সংরক্ষণ বাতিল ইস্যুতে বড় নির্দেশ সুপ্রিম কোর্টের)

উল্লেখ্য, সদ্য এপ্রিল মাসের শুরুতেই দিল্লি থেকে স্যান ফ্রান্সিসকোগামী এক বিমানে প্রযুক্তিগত সমস্যা দেখা যায়। সেই বিমানেও ছিলেন ২০০ দন যাত্রী। সেই বিমান উত্তরণের আগেই তাতে প্রযুক্তিগত সমস্যা দেখা যায়। তাপপর তড়িঘড়ি সেই বিমানের উড়ান স্থগিত করা হয়। সকল বিমানযাত্রী নিরাপদে থাকেন। ওই যাত্রীদের অন্য একটি বিমানে স্থানান্তরিত করা হয়েছে। প্রসঙ্গত, বিমান ঘিরে সদ্য একের পর এক ঘটনা সামনে আসতে শুরু করেছে। গত নভেম্বরে এয়ার ইন্ডিয়ার বিমানে এক মহিলাযাত্রীর গায়ে প্রস্রাব করার অভিযোগ ওঠে বিমানে তাঁর সহযাত্রীর বিরুদ্ধে। তারপর সেই ঘটনার জল গড়ায় বহুদূর। পরে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। চলে মামলা।  

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

T20 World Cup-এর জন্য ভিভকে মেন্টর হিসেবে চাইছে PCB,রাজি হলেন উইন্ডিজ কিংবদন্তি? কাশ্মীর থেকে ৩৭০ ধারা রদের সিদ্ধান্ত বৈধই, একগুচ্ছ পিটিশন খারিজ সুপ্রিম কোর্টের সাইক্লোন 'রেমাল’ এর আছড়ে পড়ার সম্ভাবনা কতটা! ঘূর্ণাবর্তের অবস্থান কোথায়? স্বপ্নে শিবলিঙ্গ দেখা কীসের ইঙ্গিত দেয়? জানুন শাস্ত্রমত কী বলছে সবটাই মিথ্যে, প্রশান্ত ভার্মার ছবি থেকেই মোটে সরে দাঁড়াননি রণবীর! ব্যাপারটা কী? রাজকুমারের সঙ্গে বারাণসীতে গঙ্গা আরতি জাহ্নবীর! ফ্রেমবন্দি সেই বিশেষ মুহূর্ত রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো মঙ্গলের কৃপায় ভরবে পকেট, আসবে মান-যশ, অফিসে হবে প্রশংসা! মেষ সহ লাকি কারা? বিয়ের পর শ্রীময়ীর প্রথম মঙ্গলচণ্ডীর ব্রত, সঙ্গে নেই কাঞ্চন!কাকে নিয়ে পুজো দিলেন

Latest IPL News

রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ? ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মই বদলে দিয়েছে কেরিয়ার, HT বাংলায় Exclusive অভিষেক পোড়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.