বাংলা নিউজ > ঘরে বাইরে > Arvind Kejriwal: জেল কা খেল!কাল সবাইকে নিয়ে বিজেপির পার্টি অফিসে যাব… হুঁশিয়ারি কেজরিওয়ালের

Arvind Kejriwal: জেল কা খেল!কাল সবাইকে নিয়ে বিজেপির পার্টি অফিসে যাব… হুঁশিয়ারি কেজরিওয়ালের

অরবিন্দ কেজরিওয়াল। (PTI Photo) (PTI)

আপ সুপ্রিমো বলেন, আপনারা দেখছেন ওরা কেমন আপের পেছনে পড়ে রয়েছে। আমি প্রধানমন্ত্রীকে বলতে চাইছি আপনি এখন জেল কা খেল শুরু করেছেন।

১৯শে মে দুপুর ১২টা। দলের শীর্ষ নেতৃত্বকে নিয়ে বিজেপির সদর দফতরে যাব। সাফ জানিয়ে দিলেন আপ প্রধান অরবিন্দ কেজরিওয়াল। কেজরিওয়াল সেই প্রসঙ্গে একাধিক নাম উল্লেখ করেছেন যাদেরকে এর আগে জেলে পাঠানো হয়েছিল। তার মধ্যে উল্লেখযোগ্য হল মণীশ শিসোদিয়া, সত্যেন্দ্র জৈন, সঞ্জয় সিং… আর এবার বিভব কুমার …

আপ সুপ্রিমো বলেন, আপনারা দেখছেন ওরা কেমন আপের পেছনে পড়ে রয়েছে। আমি প্রধানমন্ত্রীকে বলতে চাইছি আপনি এখন জেল কা খেল শুরু করেছেন। আমি আমার সঙ্গে শীর্ষ নেতারা তার মধ্য়ে এমএলএ, এমপি নিয়ে আমরা কাল দুপুর ১২টায় বিজেপির সদর দফতরে যাব। আপনারা আমাদের সবাইকে জেলে পাঠিয়ে দিন। আমাদের সকলকে জেলে পাঠিয়ে কি আপনি ভাবছেন আমাদের আপকে শেষ করে দেবেন? এটা সম্ভব নয় , কারণ আপ হল একটা আদর্শ। 

এদিকে স্বাতী মালিওয়ালের উপর হামলা কাণ্ডে গ্রেফতার করা হয়েছে বিভব কুমারকে। দিল্লির পুলিশ টিম কেজরিওয়ালের বাসভবন থেকেই তাকে গ্রেফতার করে। এরপর তাকে থানায় নিয়ে আসা হয়। স্বাতী তার বিরুদ্ধে অভিযোগ করেছিল যে তার উপর হামলা চালানো হয়েছে। সেই ঘটনায় বিভব জড়িত রয়েছেন। 

এদিকে আপ নেতৃত্বের তরফে বলা হয়েছে যে বিজেপির চক্রান্তে এমন অভিযোগ এনেছেন স্বাতী। কেজরিওয়াল দাবি করেন যে বিজেপি আপ এমপি রাঘব চাড্ডা, দিল্লির মন্ত্রী অতিশী, সৌরভ ভরদ্বাজকেও জেলে পাঠাবে। তিনি বলেন, আমি আমার সঙ্গে শীর্ষ নেতারা তার মধ্য়ে এমএলএ, এমপি নিয়ে আমরা কাল দুপুর ১২টায় বিজেপির সদর দফতরে যাব। আপনারা আমাদের সবাইকে জেলে পাঠিয়ে দিন।

আপ সুপ্রিমো বলেন, আমাদের দলকে শেষ করতে পারবেন না। আরও আপ নেতা জেলে রয়েছেন। দেশে আরও শত গুণ নেতা তৈরি হবেন। 

সেই সঙ্গেই কেজরিওয়াল বলেন আপের মূল দোষ হল যে তাদের সরকার দিল্লিতে ভালো স্কুল, মহল্লা ক্লিনিক, বিনা পয়সায় চিকিৎসা, শহরে বিনামূল্যে বিদ্যুৎ সরবরাহের মতো কাজ করে যাচ্ছে। এতেই রাগ হয়েছে বিজেপির। কারণ ওরা এটা কোথাও করতে পারছে না। 

প্রসঙ্গত এর আগে কেজরিওয়ালকে গ্রেফতার করা হয়েছিল। ১লা জুন পর্যন্ত তিনি জেলের বাইরে রয়েছেন। তাঁর অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করেছে আদালত। এরপর ২রা জুন তাকে ফের জেলে ফেরত যেতে হবে। তবে তার আগে তীব্র হুঁশিয়ারি আপ সুপ্রিমোর। 

 

 

 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

‘‌কেন্দ্রীয় বাহিনী রাখার বিকল্প জায়গা খুঁজতে হবে’‌, দুপক্ষকে নির্দেশ হাইকোর্টের বিডিও অফিসের ভিতরে TMCর মার বিরোধী দলনেত্রীকে, ভিডিয়ো পোস্ট করে দাবি শুভেন্দুর অশান্তি এড়াতে বিয়ের ১৭ বছর পর বাবা-মা'র থেকে আলাদা হবেন? বড় সিদ্ধান্ত অভিষেকের আত্মতুষ্টিতে ভুগলে চলবে না, দ্বন্দ্ব ভুলে কাজ করতে হবে, জেলা নেতৃত্বকে মমতা আগামিকাল কেমন কাটবে আপনার? সুখবর আসবে কি কাল? জানুন ১৯ জুন বুধবারের রাশিফল ফাঁকা মাঠে গোল দেওয়া হচ্ছে না গম্ভীরের, ভারতের কোচ হওয়ার দৌড়ে সামনে এল বড় নাম! কাঁচা মাংস খাওয়ার ভয়ঙ্কর রোগ! সংক্রমিত হলেই ৪৮ ঘণ্টায় নিশ্চিত মৃত্যু ছোট্ট ভুতুর রূপে ঘায়েল নেটপাড়া, তাঁর লজেন্স দাদা-কে এখন কেমন দেখতে হয়েছে? প্রার্থী নিয়ে বিদ্রোহ চরমে বঙ্গ–বিজেপিতে, বাগদায় ভেঙে গেল মণ্ডল কমিটি নিট ইউজি ২০২৪এ ‘সিলেবাসের বাইরের প্রশ্ন’ নিয়ে NTAর দাবি খারিজ NCERTর

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.