বাংলা নিউজ > ঘরে বাইরে > কোভিড মোকাবিলা প্রসঙ্গে যোগীর প্রশংসায় পঞ্চমুখ বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব

কোভিড মোকাবিলা প্রসঙ্গে যোগীর প্রশংসায় পঞ্চমুখ বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব

যোগী আদিত্যনাথ , উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী (ফাইল ছবি)

যোগী রাজ্যে গঙ্গায় দেহ ভাসা নিয়ে বিতর্কের রেশ কাটেনি এখনও। কিন্তু   যাবতীয় বিতর্কে জল ঢেলে সরকার ও দলের মধ্যে সমণ্বয় বৃদ্ধিরও পরামর্শ দেওয়া হয়েছে দলের সর্বোচ্চ স্তর থেকে

বিএল সন্তোষ। একটা সময় রাষ্ট্রীয় স্বয়ংসেবক সঙ্ঘের নেতা ছিলেন। বর্তমানে তিনি বিজেপির জাতীয় সাধারণ সম্পাদক(সংগঠন)। দল সূত্রে খবর, গত তিনদিন ধরে যোগী রাজ্যের কোভিড পরিস্থিতি মোকাবিলা নিয়ে কার্যত রুদ্ধশ্বাস পর্যালোচনা করেছন তিনি। সেই পর্যালোচনা শেষে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের কোভিড মোকাবিলা নিয়ে একেবারে প্রশংসায় পঞ্চমুখ তিনি।দরাজ সার্টিফিকেটও দিয়েছেন তিনি। এনিয়ে টুইটও করেছেন তিনি। মাঝরাতের টুইটে উল্লেখ করা হয়েছে, সংক্রমণের হার অত্য়ন্ত দক্ষতার সঙ্গে কমানো হচ্ছে যোগী রাজ্যে। সকালের টুইটে তুলে ধরা হয়েছে ভ্যাকসিন দেওয়ার ব্যাপারে যোগীর সাফল্য। পাশাপাশি তাঁর পরামর্শ দল ও সরকারকে কার্যত হাত ধরাধরি করে থাকতে হবে। মোদ্দা কথা, পরিস্থিতি মোকাবিলার ক্ষেত্রে উভয়ের মধ্যে সমণ্বয়ের অভাব যাতে না হয়  সেটাই আরও একবার মনে করাতে চেয়েছেন তিনি। নরেন্দ্র মোদি আর যোগী আদিত্যনাথের সাফল্যকে মানুষের সামনে তুলে ধরার ব্যাপারেও পরামর্শ দিয়েছেন তিনি।

 

তবে যোগী অনুগামীদের দাবি, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যে এখনও আরএসএসের গুড বুকে রয়েছেন এই টুইটই তার প্রমাণ। কিন্তু এভাবে দলের  কেন্দ্রীয় নেতৃত্ব মন্ত্রী ও সরকারি আধিকারিকদের সঙ্গে বসে কোভিড পরিস্থিতি নিয়ে আলোচনা করবে এটা নিয়ে ইতিমধ্যে নানা কথা উঠতে শুরু করেছে। এনিয়ে দলের একাংশের মধ্যেই নানা কানাঘুষো শুরু হয়েছে। তবে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের সাফ কথা, এখন দোষারোপ, পালটা দোষারোপের সময় নয়। ২০২২ এ উত্তরপ্রদেশে নির্বাচনের আর মাত্র ৯ মাস বাকি। সেক্ষেত্রে আর কোনও ঝুঁকি নিতে চাইছেন না বিজেপি নেতৃত্ব। 

 

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে,  দলের একাংশ ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন ‘অন্যান্য রাজনৈতিক দলের মতো বিজেপির অন্দরেও মতবিরোধ থাকতে পারে। দলীয় আভ্যন্তরীন আলোচনায় সেগুলি আলোচনা করা যেতে পারে। কিন্তু নির্বাচনে যেতে গেলে একেবারে ঐক্যবদ্ধভাবে যেতে হবে।’ যোগীকে মুখ্যমন্ত্রী প্রজেক্ট করেই আগামী নির্বাচনে নামতে চাইছে গেরুয়া শিবির। এমনটাই খবর দল সূত্রে। 

 

ঘরে বাইরে খবর

Latest News

‘কিছু জানতাম না…’! ব্যুমেরাং-এ টাক মাথায় রুক্মিণী, দেব-বান্ধবীর এ কী হাল করল জিৎ ঘূর্ণিঝড় রেমাল কি কলকাতার ওপরে তাণ্ডব চালাবে? এখনও পর্যন্ত যা বলছে হাওয়া অফিস মন তো ভালো, হৃদয় ভালো কি? জানুন আপনার হার্টের স্বাস্থ্যের খুঁটিনাটি তথ্য T20 বিশ্বকাপের আগে হাসান আলিকে কেন স্কোয়াড থেকে ছেড়ে দিল পাকিস্তান- ৩টি কারণ জুরেল রান আউট ছিলেন? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হলেন MI প্রাক্তনী কাছে টেনে কোমর চেপে ধরেন, চুমু খান, একী করছেন অনুপম খেরের ছেলে!অপ্রস্তুত জর্জিয়া ইন্ডি জোটট জিতলে প্রধানমন্ত্রী হতে চান না কেজরিওয়াল, তাঁর লক্ষ্য… শ্লীলতাহানি তদন্তের মাঝে রামকৃষ্ণ মিশন বিতর্কে মুখ খুললেন রাজ্যপাল, জারি বিবৃতি বুদ্ধ পূর্ণিমায় শুভ ফলদায়ী সংযোগ, পুজোয় মিলবে দ্বিগুণ লাভ, অবশ্যই করুন এই ৩ কাজ বাঘের পাড়ায় ভোট, ঝড় ভাঙে ঘর, তবুও ঘুরে দাঁড়ায় সুন্দরবন, কোথায় মাস্টারপ্ল্যান?

Latest IPL News

জুরেল রান আউট ছিলেন? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হলেন MI প্রাক্তনী হিট স্ট্রোকে কারণে হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, কেমন আছেন এখন? জানালেন জুহি ২০ রান কম করেছি, তবে ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে কোনও স্কোরই যথেষ্ট নয়- হতাশ ফ্যাফ স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.