বাংলা নিউজ > ঘরে বাইরে > Garra river Accident:জলে ভেসে উঠল ৭ জনের দেহ! নদীতে ট্রাক্টর পরে মর্মান্তিক দুর্ঘটনায় চাঞ্চল্য উত্তরপ্রদেশে

Garra river Accident:জলে ভেসে উঠল ৭ জনের দেহ! নদীতে ট্রাক্টর পরে মর্মান্তিক দুর্ঘটনায় চাঞ্চল্য উত্তরপ্রদেশে

ট্রাক্টর দুর্ঘটনা।

ট্রাক্টরে থাকা ১৪ জন কৃষক নদীর জল সাঁতরে উঠে এসেছেন। বাকি ৮ জনের দেউ উদ্ধার করেছে প্রশাসন। ৬ জনের দেহ নদীতে ভেসে উঠেছে। মর্মান্তিক এই ঘটনায় হরদোইতে রীতিমতো চাঞ্চল্য তৈরি হয়েছে। জানা গিয়েছে, ট্রাক্টরে গ্রামে ফিরছিলেন ওই ২৪ জন।

২৪ জনকে নিয়ে একটি ট্রাক্টর উল্টে  তা পড়েছে গররা নদীতে। মর্মান্তিক এই ঘটনা উত্তরপ্রদেশের। সেখানে রবিবাসরীয় সকালেই এই দুর্ঘটনার কথা জানা যায়। হারদইতে ঘটে যাওয়া এই ভয়াবহ ঘটনায় উদ্ধার কাজ শুরু হয়েছে। জানা গিয়েছে, ট্রাক্টরের চালক সহ ৮ জনের দেহ উদ্ধার হয়েছে।  'মিলেট চ্যালেঞ্জের' ঘোষণা নির্মলার, জিতলেই ১ কোটি! কী রয়েছে এই প্রতিযোগিতায়?

ট্রাক্টরে থাকা ১৪ জন কৃষক নদীর জল সাঁতরে উঠে এসেছেন। বাকি ৮ জনের দেউ উদ্ধার করেছে প্রশাসন। ৬ জনের দেহ নদীতে ভেসে উঠেছে। মর্মান্তিক এই ঘটনায় হরদোইতে রীতিমতো চাঞ্চল্য তৈরি হয়েছে। জানা গিয়েছে, ট্রাক্টরে গ্রামে ফিরছিলেন ওই ২৪ জন। বেলা ১১ টা নাগাদ মর্মান্তিকভাবে ট্রাক্টর পড়ে যায় নদীতে। তারপর খবর পেয়ে পৌঁছয় পুলিশ, প্রশাসন। ৭ জনের দেহ ভেসে উঠতে থাকে জলে। ১৪ জন সাঁতার কেটে প্রাণে রক্ষা পান। পার্শ্ববর্তী বেগরাজপুর গ্রামের বাসিন্দারা বলছেন, তাঁরা দেখেছেন, ট্রাক্টর ব্রিজের শেষপ্রান্তে ধাক্কা মারার পরই তা নদীতে উল্টে পড়ে যায়। 

যাঁরা সাঁতার কেটে নদীর পাড়ে এসে পৌঁছেছেন তাঁদের পরিচিতি জানা গিয়েছে। তবে মৃতদের মধ্যে অনেককেরই পরিচিতি জানা যায়নি বলে জানিয়েছে পুলিশ। চলছে উদ্ধার কাজ। পুলিশ সূত্রের খবর, পাশের একটি এলাকার বাজারে জমির সবজি বিক্রি করে ফেরার পথে কৃষকরা এই দুর্ঘটনার শিকার হন। 

 

 

 

 

 

 

 

বন্ধ করুন