বাংলা নিউজ > ঘরে বাইরে > Train Cancelled on 15th May 2022: পশ্চিমবঙ্গ-সহ পুরো দেশে রবিবার বাতিল ২৪০ ট্রেন, দেখে নিন সম্পূর্ণ তালিকা
হাওড়া-তারকেশ্বর, ব্যান্ডেল-বর্ধমান, হাওড়া-বর্ধমানের মতো পশ্চিমবঙ্গের একাধিক ট্রেনও বাতিল করা হয়েছে। (ছবিটি প্রতীকী, সৌজন্যে পিটিআই) (PTI)
হাওড়া-তারকেশ্বর, ব্যান্ডেল-বর্ধমান, হাওড়া-বর্ধমানের মতো পশ্চিমবঙ্গের একাধিক ট্রেনও বাতিল করা হয়েছে। (ছবিটি প্রতীকী, সৌজন্যে পিটিআই) (PTI)

Train Cancelled on 15th May 2022: পশ্চিমবঙ্গ-সহ পুরো দেশে রবিবার বাতিল ২৪০ ট্রেন, দেখে নিন সম্পূর্ণ তালিকা

  • Train Cancelled in West Bengal: হাওড়া-তারকেশ্বর, ব্যান্ডেল-বর্ধমান, হাওড়া-বর্ধমানের মতো পশ্চিমবঙ্গের একাধিক ট্রেনও বাতিল করা হয়েছে। ১৫ মে (রবিবার) কোন কোন ট্রেন বাতিল করা হয়েছে, তা দেখে নিন - 

রবিবার (১৫ মে) দেশজুড়ে বাতিল করা হয়েছে ২৪০ টি ট্রেন। সেই তালিকায় যেমন এক্সপ্রেস ট্রেন আছে, তেমনই আছে প্যাসেঞ্জার, লোকাল ট্রেন। হাওড়া-তারকেশ্বর, ব্যান্ডেল-বর্ধমান, হাওড়া-বর্ধমানের মতো পশ্চিমবঙ্গের একাধিক ট্রেনও বাতিল করা হয়েছে।

কোন কোন ট্রেন বাতিল হয়েছে, তা কীভাবে দেখবেন?

১) রেলের enquiry.indianrail.gov.in ওয়েবসাইটে যান।

২) উপরের দিকে 'Exceptional Trains'-এ সিলেক্ট করুন।

৩) সেখানে একাধিক অপশন পাবেন। সেখানে 'Cancelled Trains'-এ ক্লিক করুন।

৪) 'Date of Journey' বা ‘Date’ বেছে নিন।

৫) তারপর ১৫ মে'তে কোন কোন ট্রেন বাতিল করা হয়েছে, সেই তালিকা দেখতে পারবেন।

আরও পড়ুন: মিলেছে ‘এক্সপ্রেস’ তকমা, বিশ্বভারতী ফাস্ট প্যাসেঞ্জারের ভাড়া বেড়েছে দ্বিগুণ!

ব্যান্ডেলে ট্রেন বাতিল 

ব্যান্ডেল ও মগরা স্টেশনের মধ্যে থার্ড লাইনের সম্প্রসারণের কাজ শুরু হয়েছে। ১৩ মে থেকে ২৬ মে পর্যন্ত ট্রেন চলাচলে সমস্যা হবে। তারপর ২৭ মে থেকে ২৯ মে পর্যন্ত ব্যান্ডেল জংশন স্টেশনটি সাময়িকভাব বন্ধ থাকবে। তাই হাওড়া- বর্ধমান মেন লাইনে ট্রেন চলাচলে বিঘ্ন ঘটবে। সকাল ১১টা থেকে দুপুর ২টো পর্যন্ত ব্যান্ডেল স্টেশনে কোনও ট্রেন ঢুকবে না। বহু লোকাল ট্রেন বাতিল করা হয়েছে। পাশাপাশি একাধিক ট্রেনকে অন্য রুট দিয়ে ঘুরিয়ে দেওয়া হচ্ছে। এদিকে আগামিদিনে যাতে পরিষেবা আরও উন্নত হয় সেকারণেই দিনে চারঘণ্টা করে এই দুর্ভোগ পোহাতে হবে যাত্রীদের বলে জানিয়েছে রেল।

বন্ধ করুন