বাংলা নিউজ > ঘরে বাইরে > Trainer aircraft crashes: তিন হাজার ফুট ওপর থেকে আছড়ে পড়ল ট্রেনি এয়ারক্রাফ্ট! পাইলট চিকিৎসাধীন
জানা গিয়েছে দুর্ঘটনার সময় বিমানটি ৩২০০ ফিট উপরে উড়ছিল। আর তখনই তা আছড়ে পড়ে আচমকা।. (ANI Photo) (ANI)

Trainer aircraft crashes: তিন হাজার ফুট ওপর থেকে আছড়ে পড়ল ট্রেনি এয়ারক্রাফ্ট! পাইলট চিকিৎসাধীন

জানা গিয়েছে দুর্ঘটনার সময় বিমানটি ৩২০০ ফিট উপরে উড়ছিল। আর তখনই তা আছড়ে পড়ে আচমকা। একটি চাষের জমিতে তা আছড়ে পড়ে বলে জানা গিয়েছে। আহত ওই মহিলা পাইলটের নাম ভাবিকা রাঠৌর।

নদিম ইনামদার

পুনের ইন্দপুরে সোমবার বেলা ১১ টানাগাদ ভয়াবহ এক বিমান দুর্ঘটনা ঘটে। একটি ছোট ট্রেনি বিমান দুর্ঘটনাগ্রস্ত হয়। আছড়ে পড়ে স্থানীয় এলাকায়। তখন বিমানে ছিলেন এক মহিলা ট্রেনি পাইলট। শোনা যাচ্ছে প্রশিক্ষণের সময়ই তাঁর বিমান দুর্ঘটনা হয়।

জানা গিয়েছে আপাতত ওই মহিলা পাইলট বিপদের বাইরে। তিনি আপাতত আঘাতগ্রস্ত।  জানা গিয়েছে দুর্ঘটনার সময় বিমানটি ৩২০০ ফিট উপরে উড়ছিল। আর তখনই তা আছড়ে পড়ে আচমকা। একটি চাষের জমিতে তা আছড়ে পড়ে বলে জানা গিয়েছে। আহত ওই মহিলা পাইলটের নাম ভাবিকা রাঠৌর। ২২ বছর বয়সী ওই মহিলা পাইলট রোজের মতো এদিনও সওয়ার হয়েছিলেন তাঁর প্রশিক্ষণের বিমানে। তবে দুর্ভাগ্যবশত ওই বিমান দুর্ঘটনার শিকার হয়। সংখ্যালঘুদের বাড়িতে অগ্নিসংযোগ! বাংলাদেশে প্রতিবাদে হিন্দুরা

দুর্ঘটনার পরই ভাবিকাকে নিয়ে যাওয়া হয় স্থানীয় নবজীবন হাসপাতালে। কীভাবে এই দুর্ঘটনা ঘটল তার তদন্তে নেমেছে ডিজিসিএ। জানা গিয়েছে নিয়ম মতোই সেই এয়ারক্রাফ্টে ২ য়ের বেশি পাইলট ছিলেন না। এমনকি এয়ারক্রাফ্টে ১ জন পাইলটই ছিলেন। আর তিনি হচ্ছেন ভাবিকা। প্রশ্ন উঠছে, তাহলে কি কোনও গোলযোগ ছিল বিমানেই? যাবতীয় প্রশ্নের উত্তর অপেক্ষা করে রয়েছে ডিজিসিএর তদন্তে। 

 

বন্ধ করুন