বাংলা নিউজ > ঘরে বাইরে > Tripura: বিজেপি কর্মীদের উপর হামলা, বড় নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী

Tripura: বিজেপি কর্মীদের উপর হামলা, বড় নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী

জেপি নাড্ডাকে স্বাগত জানিয়েছিলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহা. (PTI Photo)(PTI08_28_2022_000098B) (PTI)

দুদিনের ত্রিপুরা সফরে জেপি নাড্ডা দলের বিভিন্ন স্তরের নেতাদের নিয়ে দফায় দফায় বৈঠক করেছেন। মন্ত্রী, বিধায়ক, রাজ্য কমিটির নেতৃত্বও সেই বৈঠকে ছিলেন। তিনি প্রকাশ্য সভাতেও বক্তব্য রেখেছেন। আর সেই মিটিংয়ে য়াওয়ার পথেই আক্রান্ত হয়েছিলেন বিজেপি কর্মীরা। অভিযোগ এমনটাই।

প্রিয়াঙ্কা দেববর্মন

ত্রিপুরায় বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার মিটিংয়ে যাওয়ার পথে সোমবার হামলার মুখে পড়েছিলেন দলীয় কর্মীরা। অন্তত ২৫জন বিজেপি কর্মীর উপর হামলা চালানো হয় বলে অভিযোগ। অভিযুক্তদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার জন্য পুলিশকে নির্দেশ দিলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা।

আগরতলায় গোবিন্দ বল্লভ পন্থ হাসপাতালে ভর্তি রয়েছেন আহত বিজেপি কর্মীরা। এদিন তাঁদের দেখতে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। সেখানে থেকে বেরিয়ে তিনি জানিয়েছেন, ত্রিপুরায় আমাদের দল ক্ষমতায় রয়েছে। আর আমাদেরই কর্মীদের উপর হামলা হচ্ছে। এটা লজ্জার।আমরা পুলিশকে বলেছি কঠোর ব্যবস্থা নিতে হবে।অভিযুক্তদের ব্যাকগ্রাউন্ড দেখার দরকার নেই। কয়েকজন দুর্ঘটনায় আহত হয়েছিলেন। তাদের যাতে উপযুক্ত চিকিৎসা হয় সেব্যাপারে জানানো হয়েছে।

এদিকে দুদিনের ত্রিপুরা সফরে জেপি নাড্ডা দলের বিভিন্ন স্তরের নেতাদের নিয়ে দফায় দফায় বৈঠক করেছেন। মন্ত্রী, বিধায়ক, রাজ্য কমিটির নেতৃত্বও সেই বৈঠকে ছিলেন। তিনি প্রকাশ্য সভাতেও বক্তব্য রেখেছেন। আর সেই মিটিংয়ে য়াওয়ার পথেই আক্রান্ত হয়েছিলেন বিজেপি কর্মীরা। অভিযোগ এমনটাই।

সোমবার গুয়াহাটিতে নাড্ডার সঙ্গে ত্রিপুরার মুখ্যমন্ত্রী ছিলেন। এরপর মঙ্গলবার সকালে তিনি ত্রিপুরা ফিরে হাসপাতালে যান।

 

বন্ধ করুন