বাংলা নিউজ > ঘরে বাইরে > Tripura: ত্রিপুরায় সিপিএম-বিজেপি সংঘর্ষ, জখম অন্তত ১৮

Tripura: ত্রিপুরায় সিপিএম-বিজেপি সংঘর্ষ, জখম অন্তত ১৮

সিপিএমের মিছিলে হামলার অভিযোগ। প্রতীকী ছবি

সিপিএম নেতা পবিত্র করের দাবি, ওরা আমাদের মিছিলে হামলা চালিয়েছিল। আমাদের দলের লোকজন আক্রমণ প্রতিরোধ করার চেষ্টা করেন। আমাদের পাঁচ ছয়জন আহত হয়েছেন। দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রিয়াঙ্কা দেব বর্মন

ত্রিপুরায় বিজেপি-সিপিএম তুমুল সংঘর্ষ। সব মিলিয়ে অন্তত ৬জন জখম হয়েছেন সংঘর্ষে। ত্রিপুরার সিংহিচেড়া বেলতলি এলাকার ঘটনা। খোয়াইয়ের এসডিপিও রাজীব সূত্রধর জানিয়েছেন, আমরা স্বতপ্রণোদিত মামলা করেছি। তদন্ত চলছে। রাজনৈতিক দলের তরফে আসা দুটি অভিযোগও দায়ের করা হয়েছে।

সিপিএমের তরফে অভিযোগ করা হয়েছে বিজেপি কর্মীরা ধারালো অস্ত্র নিয়ে হামলা চালিয়েছিল। পুলিশের পাহারার মধ্যেই এই হামলা চালানো হয়েছে বলে সিপিএমের অভিযোগ।

সিপিএম নেতা পবিত্র করের দাবি, ওরা আমাদের মিছিলে হামলা চালিয়েছিল। আমাদের দলের লোকজন আক্রমণ প্রতিরোধ করার চেষ্টা করেন। আমাদের পাঁচ ছয়জন আহত হয়েছেন। দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশকে অবিলম্বে ব্যবস্থা নেওয়ার জন্য দাবি জানাচ্ছি।

তবে বিজেপির তরফে সাধারণ সম্পাদক অমিত রক্ষিত বলেন, সিপিএম হামলা চালিয়েছিল। আমাদের ১২জন যুব কর্মী জখম হয়েছেন।

এদিকে বাংলায় বিজেপি ও সিপিএমের মধ্যে তলায় তলায় সখ্যতার অভিযোগ তোলে শাসকদল তৃণমূল। তবে ত্রিপুরাতে আবার অন্য ছবি। সেখানে সিপিএম-বিজেপি সংঘাত তুঙ্গে। তার জেরে রক্তও ঝড়ছে মাঝেমধ্য়ে। বুধবারের ঘটনার জেরে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। এনিয়ে রাজনৈতিক চাপানউতোরও তুঙ্গে। 

 

বন্ধ করুন