বাংলা নিউজ > ঘরে বাইরে > Tripura Deputy CM's Son: হোটেলে মদ্যপ অবস্থায় মহিলার সামনে নাচ, সাংসদদের হেনস্থা ত্রিপুরার উপমুখ্যমন্ত্রীর ছেলের
বিজেপি শাসিত ত্রিপুরায় চরম অভব্য আচরণ উপমুখ্যমন্ত্রীর পুত্রের। (ছবি - টুইটার)
বিজেপি শাসিত ত্রিপুরায় চরম অভব্য আচরণ উপমুখ্যমন্ত্রীর পুত্রের। (ছবি - টুইটার)

Tripura Deputy CM's Son: হোটেলে মদ্যপ অবস্থায় মহিলার সামনে নাচ, সাংসদদের হেনস্থা ত্রিপুরার উপমুখ্যমন্ত্রীর ছেলের

  • Viral Video of Tripura Deputy CM's Son: বিজেপি শাসিত ত্রিপুরায় চরম অভব্য আচরণ উপমুখ্যমন্ত্রীর পুত্রের। এই গোটা ঘটনা হোটেলের সিসিটিভিতে ধরা পড়ে।

বিজেপি শাসিত ত্রিপুরায় চরম অভব্য আচরণ মন্ত্রী পুত্রের। ত্রিপুরার উপমুখ্যমন্ত্রী জিষ্ণু দেব বর্মার ছেলে প্রতীক কিশোর দেব বর্মা মদ্যপ অবস্থায় সংসদীয় কমিটির সদস্যদের হেনস্থা করেছেন বলে অভিযোগ উঠেছে। জানা গিয়েছে, ত্রিপুরার একমাত্র পাঁচতারা হোটেলে মদ্যপ অবস্থায় অভব্য আচরণ করেন প্রতীক। হোটেল পোলো টাওয়ার্সের পানশালায় মদ্যপান করে প্রতীক সেখানে বেশ কয়েকজন সাংসদকে হেনস্থা করেন বলে জানা গিয়েছে। তাঁর আগে ডাইনিং এরিয়ায় খেতে আসা মহিলাদের সামনে নাচতেও দেখা যায় তাঁকে। এই ঘটনাটি ঘটে বৃহস্পতিবার।

বুধবার সাংসদের নগরোন্নয়ন (হাউজিং অ্যান্ড আর্বান অ্যাফেয়ার্স) বিষয়ক স্ট্যান্ডিং কমিটির সদস্যরা সেই পাঁচতারা হোটেলে উঠেছিলেন। সেই কমিটির সদস্যরা বৃহস্পতিবারে হোটেল পোলো টাওয়ার্সে খাচ্ছিলেন। তখন প্রতীক সেখানে গিয়ে কংগ্রেসের দিগ্বিজয় সিং, আম আদমি পার্টির সঞ্জয় সিংকে হেনস্থা করেন বলে অভিযোগ। কয়েক জনের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন প্রতীক কিশোর দেব বর্মা। পরে ওই হোটেল কর্তৃপক্ষ তাদের নিজেদের নিরাপত্তা কর্মীদের দিয়ে প্রতীককে সেখান থেকে বের করিয়ে নিয়ে আসে।

এই গোটা ঘটনা হোটেলের সিসিটিভিতে ধরা পড়ে। এদিকে পোলো টাওয়ার্স থেকে বের করে দেওয়া হলে সেই এলাকাতেই নিজের হোটেলে গিয়ে প্রতীক একটি ডেলিভারি বয়কে মারধর করেন। এরপর কুঞ্জবন স্পোর্টিং ক্লাবে গিয়ে সেখানকার এক কর্মকর্তার সঙ্গেও হাতাহাতি হয় প্রতীকের। বিপ্লব দেবের ডেপুটির পুত্রের এহেন আচরণে অস্বস্তিতে গেরুয়া শিবির। প্রতীকের এই আচরণে অবশ্য সুর চড়িয়েছে তৃণমূল কংগ্রেস থেকে সিপিএম।

এই নিয়ে ত্রিপুরার তৃণমূল লিখেছে, সাংসদদের হেনস্তা করার পরেও সেখানের প্রশাসন উপমুখ্যমন্ত্রীর ছেলের বিরুদ্ধে কোনও পদক্ষেপ নেয় নি। সেখানে বিপ্লব কুমার দেবের গুন্ডারাজ চলল আর ত্রিপুরার পুলিশ চুপচাপ তা দেখল। ঘটনার সিসিটিভি ফুটেজ টুইট করে তোপ দেগেছেন কাকলি ঘোষ দস্তিদার থেকে শুরু করে শান্তনু সেন, চন্দ্রিমা ভট্টাচার্যরা। এদিকে সিপিএমের রাজ্য সম্পাদক জিতেন্দ্র চৌধুরী অভিযোগ করেন, ঘটনায় সাংসদরা আক্রান্ত বলে প্রকাশ্যে এসেছে তা। তবে প্রতীক এরম কাণ্ড প্রায়শয়ই ঘটিয়ে থাকেন।

বন্ধ করুন