বাংলা নিউজ > ঘরে বাইরে > ত্রিপুরা সরকারের বিজ্ঞাপনে শিয়ালদহ উড়ালপুলের ছবি, চুরির অভিযোগ তৃণমূলের

ত্রিপুরা সরকারের বিজ্ঞাপনে শিয়ালদহ উড়ালপুলের ছবি, চুরির অভিযোগ তৃণমূলের

ত্রিপুরার মুখ্যমন্ত্রী।

এবার বিজেপির বিরুদ্ধে শিয়ালদহ স্টেশন সংলগ্ন উড়ালপুলের ছবি চুরির অভিযোগ তুলল তৃণমূল কংগ্রেস।

বিজেপি শাসিত রাজ্যের উন্নয়ন তুলে ধরতে বাংলার একাধিক উড়ালপুল–বিমানবন্দর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন সেইসব রাজ্যের প্রতিনিধিরা। আর তাতেই এমন ড্যামেজ হচ্ছে ভাবমূর্তির যা কন্ট্রোল করা যাচ্ছে না। মা উড়ালপুল বা অন্ডাল বিমানবন্দরের ছবি দিয়ে মুখ পুড়েছে বিজেপি শাসিত রাজ্যের। এবার বিজেপির বিরুদ্ধে শিয়ালদহ স্টেশন সংলগ্ন উড়ালপুলের ছবি চুরির অভিযোগ তুলল তৃণমূল কংগ্রেস। এদিন বাংলার শাসকদলের দাবি, বিজেপি শাসিত ত্রিপুরা সরকার সরকারি টুইটারে যে ছবি পোস্ট করেছে তাতে ফুটে উঠেছে শিয়ালদহ উড়ালপুলের ছবি।

এই খবর প্রকাশ্যে আসতেই হইচই পড়ে গিয়েছে। এখন ত্রিপুরা পুরসভায় প্রধান বিরোধী দল তৃণমূল কংগ্রেস। সেখানে পথ নিরাপত্তা নিয়ে সচেতনতা প্রচার করতে বিপ্লব দেবের সরকার একটি টুইট করে। যেখানে দেখা যাচ্ছে, ট্রাম লাইন, হলুদ ট্যাক্সি থেকে নীল রঙের বাস। যা রয়েছে বাংলায়। এই নিয়ে এখন বিপাকে পড়েছে ত্রিপুরার বিজেপি সরকার। উল্লেখ্য, যোগী আদিত্যনাথ সরকারের বিজ্ঞাপনেও মা উড়ালপুল থেকে হলুদ ট্যাক্সি ধরা পড়েছিল।

এই ঘটনা সামনে আসতেই তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক কুণাল ঘোষ শনিবার বলেন, ‘আগেও উত্তরপ্রদেশ সরকারের বিজ্ঞাপনে মা উড়ালপুলের ছবি ব্যবহার করা হয়েছে। উত্তরাখণ্ড সরকারের বিজ্ঞাপনে ব্যবহার করা হয়েছে অন্ডাল বিমানবন্দরের ছবি। ত্রিপুরা আর বাকি থাকে কেন?‌ এবার ত্রিপুরা সরকারও শিয়ালদহ উড়ালপুলের ছবি চুরি করে বিজ্ঞাপন বানিয়েছে। এটাই তো উন্নয়ন।’‌

ত্রিপুরা পুরসভা নির্বাচনে ব্যাপক হামলা সন্ত্রাসের অভিযোগ তুলেছিলেন তৃণমূল কংগ্রেসের নেতা–নেত্রীরা। সেখানে এখন তাঁরা প্রধান বিরোধী দল। নতুন বছরে ত্রিপুরা রাজভবন অভিযানের ডাক দেওয়া হয়েছে। সেখানে এমন ছবি বিতর্ক বিপ্লব দেব সরকারকে ব্যাকফুটে ঠেলে দিল বলে মনে করা হচ্ছে। একেবারে বাংলার শিয়ালদহ উড়ালপুলের ছবি ব্যবহার আলোড়ন ফেলে দিয়েছে।

বন্ধ করুন