বাংলা নিউজ > ঘরে বাইরে > Tripura: ‘অপশাসনের মুখ!’ তৃণমূল সাংসদ সুম্মিতা দেবের নিশানায় এবার মানিক সাহা
ত্রিপুরার মুখ্যমন্ত্রীর চেয়ারে বসলেন মানিক সাহা (ANI Photo) (Papri Bhattacharjee)

Tripura: ‘অপশাসনের মুখ!’ তৃণমূল সাংসদ সুম্মিতা দেবের নিশানায় এবার মানিক সাহা

  • এক নেটনাগরিক লিখেছেন, তৃণমূলের গুন্ডারা ত্রিপুরার মানুষের পছন্দের হতে পারে না। আমাদের সিপিএমেই ফিরে যাওয়া ভালো। কিন্তু দলবদলুদের বিশ্বাস করা যায় না।

ত্রিপুরার মুখ্যমন্ত্রীর চেয়ারে বসলেন মানিক সাহা। তিনি রাজ্য বিজেপির সভাপতি। শনিবার থেকেই মানিক সাহার এই পদপ্রাপ্তিকে ঘিরে বিজেপিকে আক্রমণ করেছে তৃণমূল। এবার টুইট করে মানিক সাহাকে তীব্র কটাক্ষ রাজ্যসভার সদস্য, তৃণমূল সাংসদ সুস্মিতা দেব।

তিনি লিখেছেন, মানিক সাহা ২০২০ থেকেই বিজেপির সভাপতি। তাঁর আমলে আইন শৃঙ্খলা ভেঙে পড়েছে। আইনের কোনও শাসন নেই। তিনি দলের রাজ্যসভাপতি থাকার সময় গোটা ত্রিপুরার উন্নয়ন একেবারে ডুবে গিয়েছে। তিনি কোনও নতুন মুখ নন। তিনি অতীতের অপশাসনের মুখ। তীব্র কটাক্ষ সুস্মিতা দেবের।

এদিকে সুস্মিতা দেবের এই টুইটের পরে কটাক্ষ করেছেন নেটনাগরিকদের একাংশ। এক নেট নাগরিকের দাবি, সুস্মিতা দেব মানিক সাহার নামটি Shah লিখেছেন, সেটি Saha হবে। সবার আগে তাঁর নামের বানান ঠিক করা দরকার। অন্য়দিকে অপর এক নেটনাগরিক লিখেছেন, তৃণমূলের গুন্ডারা ত্রিপুরার মানুষের পছন্দের হতে পারে না। আমাদের সিপিএমেই ফিরে যাওয়া ভালো। কিন্তু দলবদলুদের বিশ্বাস করা যায় না। 

তবে রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, ত্রিপুরায় সংগঠনকে শক্তিশালী করতে উদ্যোগী হয়েছে তৃণমূল। এতদিন বিপ্লব দেবকে নিশানা করে তির ছুঁড়ছিলেন তৃণমূল নেতৃত্ব। কিন্তু ভোটের ঠিক ১০ মাস আগে মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিয়েছেন তিনি। এবার মুখ্যমন্ত্রীর চেয়ারে নতুন মুখ আনা হয়েছে বলে ফলাও প্রচার শুরু করেছে বিজেপি। কিন্তু তৃণমূলের দাবি, কোনও নতুন মুখ নয়, তিনি দলের রাজ্যসভাপতি থাকাকালীনও ত্রিপুরায় অপশাসন হয়েছে।

 

বন্ধ করুন