বাংলা নিউজ > ঘরে বাইরে > ‘‌আমাকে কোণঠাসা করে রাখা হচ্ছে’‌, তৃণমূল ত্যাগ করলেন ত্রিপুরার আশিস

‘‌আমাকে কোণঠাসা করে রাখা হচ্ছে’‌, তৃণমূল ত্যাগ করলেন ত্রিপুরার আশিস

ত্রিপুরার সুরমার বিধায়ক আশিস দাস।

এখন ত্রিপুরার দায়িত্বে রয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি সেখানে যে কমিটি গঠন করা হয়েছে তাঁর শীর্ষে রয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। একুশের নির্বাচনের আগে গিয়েছিলেন বিজেপিতে। তবে ফলাফল প্রকাশ হওয়ার পর রাজীব তৃণমূল কংগ্রেসে ফিরে এসেছেন। এখানে আশিসের সঙ্গে রাজীবের সমস্যা শুরু হয়েছে। 

কিছুদিন আগে তিনি বিজেপি ছেড়েছিলেন। তবে তখন একটা নজির তৈরি করেছিলেন। কালীঘাটে এসে মাথা মুড়িয়ে আদিগঙ্গায় স্নান করে বিজেপি সংস্রব ত্যাগ করেছিলেন ত্রিপুরার সুরমার বিধায়ক আশিস দাস। তার পর যোগ দিয়েছিলেন তৃণমূল কংগ্রেসে। কিন্তু ৬ মাসের মধ্যেই ফের দল ত্যাগ আশিসের। আজ সাংবাদিক বৈঠক করে তৃণমূল কংগ্রেস ছাড়লেন এই বিধায়ক। তাঁর অভিযোগ, ত্রিপুরায় ভোট ভাগাভাগি করে বিজেপিকেই সুবিধা করে দিচ্ছে তৃণমূল কংগ্রেস। সুতরাং দলত্যাগ।

ঠিক কী ঘটেছে ত্রিপুরায়?‌ আজ, শুক্রবার আগরতলায় সাংবাদিক বৈঠক করেন আশিস দাস। সেখানে আশিস দাস বলেন, ‘তৃণমূল কংগ্রেসে দলবাজি বেশি। আমাকে কোণঠাসা করে রাখা হচ্ছে। এখানে কাজের পরিসর নেই। ত্রিপুরার নির্বাচনে ভোট কাটাকাটি করে বিজেপিকেই সুবিধা করে দিয়েছে তৃণমূল কংগ্রেস। আমি উৎসাহ হারিয়ে ফেলেছি।’‌

কী খবর পাওয়া যাচ্ছে?‌ সূত্রের খবর, আগামী নির্বাচনে সুরমা আসন থেকে আশিস দাসকে তৃণমূল কংগ্রেসের প্রার্থী করা মোটামুটি ঠিক ছিল। যদিও সেই সম্ভাবনা ক্ষীণ বুঝতে পেরেই দলত্যাগ করেছেন আশিস দাস। আগে কংগ্রেসে ছিলেন। তারপর বিজেপিতে যোগ। সেখান থেকে তৃণমূল কংগ্রেস গিয়েও দল ছাড়লেন। এবার কোথায় যাবেন?‌ আশিসের বক্তব্য, সুরমার মানুষ চাইলে সেখান থেকে তিনি নির্দল প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

উল্লেখ্য, এখন ত্রিপুরার দায়িত্বে রয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি সেখানে যে কমিটি গঠন করা হয়েছে তাঁর শীর্ষে রয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। একুশের নির্বাচনের আগে গিয়েছিলেন বিজেপিতে। তবে ফলাফল প্রকাশ হওয়ার পর রাজীব তৃণমূল কংগ্রেসে ফিরে এসেছেন। এখানে আশিসের সঙ্গে রাজীবের সমস্যা শুরু হয়েছে। তাই আশিসের দল ছাড়া নিয়ে এখনও কোনও মন্তব্য করেনি তৃণমূল কংগ্রেস।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

১০ ওভারে কমে দাঁড়ানো ম্যাচে ম্যাক্সওয়েলদের তাণ্ডব, কিউয়িদের চুনকাম করল অজিরা এই সপ্তাহে ৫রাশির প্রেমজীবনে আসবে সুখ, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল বাইজুস থেকে ছাঁটাই হলেন রবীন্দ্রন? জল্পনার মাঝে মুখ খুললেন সংস্থার প্রতিষ্ঠাতা ব্যাটারি থেকে লাগল আগুন, নিউইয়র্কের ফ্ল্যাটে মৃত্যু হল ভারতীয় সাংবাদিকের স্বাস্থ্য ভবনের সমীক্ষায় কলকাতাকে টপকে পরিষেবায় এগিয়ে জেলার হাসপাতাল ঘরের মাঠে বড় ধাক্কা ম্যান ইউনাইটেডের, ফুলহ্যামের বিরুদ্ধে হার রাশফোর্ডদের আপনি হয়তো কারও বন্ধু নন, আপনার মধ্যে এই ৫ বৈশিষ্ট্যের কোনওটি থাকলে সাবধান হন আরও একবার পর্দায় ফিরছেন 'শক্তিমান' মুকেশ খান্না, তবে এবার নতুন রূপে… তিন মাস আগে মা হয়েছেন, 'বাবলি'কে খোলা চিঠি শুভশ্রীর, কাকে মিস করছেন? মীন রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.