বাংলা নিউজ > ঘরে বাইরে > Tripura: সালিশি সভায় মাকে লাথি মেরেছিল গ্রামের মাতব্বররা, কোল থেকে পড়ে মৃত্যু হল শিশুর

Tripura: সালিশি সভায় মাকে লাথি মেরেছিল গ্রামের মাতব্বররা, কোল থেকে পড়ে মৃত্যু হল শিশুর

এই ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। প্রতীকী ছবি  (প্রতীকী ছবি)

বাবা বই চুরি করেছেন এই অভিযোগে সালিশি সভা ডাকা হয়েছিল। আর সেখানেই চলে মারধর। তারপর ভয়াবহ ঘটনা। 

প্রিয়াঙ্কা দেববর্মন

গ্রামের সালিশিসভায় পরস্পরের মধ্য়ে তুমুল ঝগড়া। তার মাঝে পড়ে মৃত্যু হয়েছিল ১ মাস বয়সি এক শিশুর। শিশুর মায়ের দাবি, তাকে লাথি মারা হয়েছিল। তখনই কোল থেকে বাচ্চাটি পড়ে যায়। তার ২৪ ঘণ্টার মধ্য়েই গ্রেফতার করা হল এক অভিযুক্তকে। ত্রিপুরার দক্ষিণ জেলার ঘটনা। 

আসলে একটি গুপ্তক্রিয়া সংক্রান্ত বই চুরির অভিযোগ উঠেছিল ওই শিশুর বাবার বিরুদ্ধে। তারপর গ্রামে সালিশি সভা বসে। নজরুল ইসলাম হল ওই শিশুর বাবা। তিনি দিনমজুরের কাজ করেন। তাকে সালিশি সভায় ডাকা হয়েছিল। তার স্ত্রী রিনা আখতারকেও ডাকা হয় মিটিংয়ে। লালন মিঁয়া নামে গ্রামের এক মাতব্বরের বাড়িতে মিটিং বসেছিল গত ৬ নভেম্বর। রিনা সেই সময় তাঁর একমাসের শিশুকে কোলে করে নিয়ে গিয়েছিলেন মিটিংয়ে। আর সেই সালিশি সভায় ওই মহিলাকে লাথি মারা হয় বলে অভিযোগ। এরপর শিশুটি মায়ের কোল থেকে পড়ে যায়। আচমকাই শিশুটির কান্না বন্ধ হয়ে যায়। 

রিনা এরপর শিশুটিকে নিয়ে হাসপাতালে আসেন। সেখানে চিকিৎসকরা তাঁকে জানান, মনে হয় প্রচন্ড আঘাতের জেরে শিশুটির শ্বাস নিতে সমস্য়া হচ্ছে। পরে মৃত্য়ু হয় শিশুটির। এদিকে রিনার দাবি, গত ৮ নভেম্বর রাতে তার বাড়িতেও ভাঙচুর করা হয়েছিল। এরপর সালিশি সভাতেও তাদের উপর হামলা চালানো হয়।

মঙ্গলবার মৃত্যু হয় ওই শিশুটির। এরপর শান্তিরবাজার থানায় ফারুক ইসলাম, জামাল মিঁয়া, সুলতান হোসেন, রোসানা বেগম ও সুপ্রিয়া বেগমের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন মা। পুলিশ পরে ফারুককে গ্রেফতার করে। অ্যাসিস্ট্যান্ট ইনসপেক্টর জেনারেল অফ পুলিশ জ্যোতিষ্মান দাস চৌধুরী একথা জানিয়েছেন। 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

'খলিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, কলকাতায় বিজেপির সদর দফতর ঘেরাও করলেন শিখরা 'তুমি তো সত্যিই তাই...' সৌরভ কিপটে! অভিযোগ করে দাদাগিরিতে কী বলল খুদে প্রতিযোগী? এজেন্টদের ফাঁদে পড়ে রাশিয়ায় যুদ্ধে লড়তে হচ্ছে বহু ভারতীয়কে! সরব ওয়েইসি ৪৯-এ পা রাজের, 'বাবলি' শুভশ্রী কী উপহার দিলেন বেটার হাফকে? প্রেমিকের অনুরোধে লিঙ্গ পরিবর্তন করে প্রেমে প্রত্যাখ্যাত! পুলিশের দ্বারস্থ যুবক কলকাতায় মেসি! বৃহস্পতিবারই মায়ামিতে নতুন মরশুম শুরু করবেন তার আগেই এল বড় খবর JFC vs EBFC Live Streaming: জামশেদপুর-ইস্টবেঙ্গল ম্যাচ কখন,কোথায় ফ্রি-তে দেখবেন? এভাবেই চলবে নিউ গড়িয়া-রুবি মেট্রো, উদ্বোধনের আগেই দেখে নিন মেট্রোর কেবিন থেকে অ্যাপার্টমেন্টের দাম ৯৫ কোটি টাকা, কার পার্কিং ৫টা, বিক্রি হল কোথায়? কিনলেন কে? ইংরেজিটা ঠিক হচ্ছে তো? ভয়ে-ভয়ে থাকেন ভালো অফিসাররাও, ট্রেনিং দিচ্ছি, বললেন মমতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.