বাংলা নিউজ > ঘরে বাইরে > Tripura: জেপি নাড্ডার সভায় যাওয়ার পথে হামলা, ২৮ অভিযুক্তকে নোটিশ
সম্প্রতি ত্রিপুরা সফরে গিয়েছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা।(ANI Photo/ Manik Saha Twitter) (ANI)

Tripura: জেপি নাড্ডার সভায় যাওয়ার পথে হামলা, ২৮ অভিযুক্তকে নোটিশ

  • রবিবার থেকে দুদিনের সফরে ত্রিপুরা এসেছিলেন জেপি নাড্ডা। তিনি মন্ত্রী, বিধায়ক, দলীয় নেতাদের সঙ্গে দফায় দফায় বৈঠক করেন। রাজ্য নেতৃত্বের সঙ্গেও তিনি দলের নানা দিক নিয়ে আলোচনা করেছিলেন।

প্রিয়াঙ্কা দেববর্মন

ত্রিপুরায় বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সভায় যাওয়ার পথে হামলার মুখে পড়েছিলেন বিজেপি কর্মীরা। ২৫জন বিজেপি কর্মী জখম হয়েছিলেন। এবার সেই ঘটনায় ২৮জনকে নোটিশ পাঠাল পুলিশ। এই ঘটনায় এখনও পর্যন্ত ১জনকে গ্রেফতার হয়েছে।

ওই ঘটনায় বিভিন্ন থানায় সাতটি মামলা রুজু হয়েছে। প্রেস বিবৃতিতে জানানো হয়েছে, ২৮জনের বিরুদ্ধে পুলিশ আইনি নোটিশ পাঠিয়েছে। ১জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের খোঁজে এলাকায় ব্যাপক তল্লাশি চলছে।

এদিকে এই ঘটনায় কড়া পদক্ষেপ নেওয়ার ব্যাপারে নির্দেশ দিয়েছিলেন মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা। তিনি হাসপাতালে গিয়ে আহতদের সঙ্গে দেখা করেছিলেন। এরপরই তিনি এই ঘটনায় দোষীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার জন্য তিনি নির্দেশ দিয়েছিলেন। তিনি জানিয়েছিলেন, বিজেপি পরিচালিত রাজ্যে দলের কর্মীদের উপরই হামলা হচ্ছে। এরপরই কার্যত নড়েচড়ে বসে পুলিশ। একজনকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। অভিযুক্তদের নোটিশও পাঠানো হল। শেষ পর্যন্ত কতজন গ্রেফতার হন সেটাই দেখার।

এদিকে রবিবার থেকে দুদিনের সফরে ত্রিপুরা এসেছিলেন জেপি নাড্ডা। তিনি মন্ত্রী, বিধায়ক, দলীয় নেতাদের সঙ্গে দফায় দফায় বৈঠক করেন। রাজ্য নেতৃত্বের সঙ্গেও তিনি দলের নানা দিক নিয়ে আলোচনা করেছিলেন। 

 

বন্ধ করুন