বাংলা নিউজ > ঘরে বাইরে > ট্রাক ভর্তি কোভ্যাক্সিন রাস্তায় দাঁড়িয়ে, চালক নিখোঁজ

‌ট্রাক ভর্তি প্রায় আড়াই লাখ কোভ্যাক্সিনের ডোজ রাস্তাতেই পড়ে রইল ঘণ্টার পর ঘণ্টা।চালক বেপাত্তা।এমনই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের নরসিংহপুর জেলায়।পুলিশ এই ঘটনার তদন্তে নেমেছে। নিখোঁজ চালককে খোঁজার চেষ্টা চলছে।

নরসিংহপুরের পুলিশ সুপার বিপুল শ্রীবাস্তব জানান,‘‌ট্রাকটির রেজিস্ট্রেশন নম্বর তামিলনাডুর। ট্রাকটি হায়দরাবাদ থেকে হরিয়ানার কুর্নুলের দিকে যাচ্ছিল।গত শুক্রবার স্থানীয় মানুষরা দেখেন ট্রাকটির কারেলি এলাকায় চালকবিহীন অবস্থায় পড়ে আছে।এরপর স্থানীয় মানুষরা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছোয়।গাড়ি থেকে বেশ কিছু কাগজপত্র পায় পুলিশ।৮ কোটি টাকার একটি বিল পায় পুলিশ।’‌ কিন্তু প্রশ্ন উঠছে, চালক কোথায়।শ্রীবাস্তব জানান,‘‌চালকের বিষয়ে খোঁজখবর করতে গিয়ে পুলিশ ট্রান্সপোর্টারের সঙ্গে যোগাযোগ করে, যার বাড়ি গুরগাঁওয়ে।জানা গিয়েছে, ওই ট্রান্সপোর্টারও চালক বিকাশ মিশ্রের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেন। কিন্তু তাঁর সঙ্গে যোগাযোগ করতে পারেন না।১২ ঘণ্টারও বেশি সময় ধরে কোনওরকম কোনও যোগাযোগ করা যায়নি।সাইবার পুলিশ চালকের মোবাইল ফোন ট্র‌্যাক করে।মোবাইল ফোনের লোকেশন নরসিংহপুরের একটি ধাবার কাছে পাওয়া যায়।ওই এলাকাতেই একটি ঝোপ থেকে চালকের মোবাইল ফোনটি উদ্ধারও করা হয়।কিন্তু এখনও পর্যন্ত অবশ্য চালকের কোনও খোঁজ পাওয়া যায়নি।’‌

পুলিশ সুপার জানান, কোম্পানির তরফে আরো একজন চালককে পাঠানো হয়েছে।ওই চালকের মাধ্যমে কুর্নুলে ট্রাকটিকে নিয়ে যাওয়ার বন্দোবস্ত করা হয়।

বন্ধ করুন