বাংলা নিউজ > ঘরে বাইরে > ভয়াবহ দুর্ঘটনা, দুমড়ে মুচড়ে গেল বাস, রক্তে ভেসে যাচ্ছে চারদিক, মৃত অন্তত ৬
যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষ
যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষ

ভয়াবহ দুর্ঘটনা, দুমড়ে মুচড়ে গেল বাস, রক্তে ভেসে যাচ্ছে চারদিক, মৃত অন্তত ৬

  • পুলিশ জানিয়েছে সংঘর্ষের তীব্রতা এতটাই ছিল বাসটি একেবারে দুমড়ে মুচড়ে যায়।

যাত্রীবাহী একটি বাসের সঙ্গে এলপিজি সিলিন্ডার বোঝাই একটি ট্রাকের সংঘর্ষ। ভয়াবহ দুর্ঘটনায় অন্তত ৬জনের মৃত্য়ুর আশঙ্কা। রাঁচি থেকে প্রায় ৪০০ কিলোমিটার দূরে আমরাপাড়া থানার কাছেই পাকুর জেলায় এই দুর্ঘটনা ঘটে। পাকুরের এসপি হরদীপ পি জনার্ধন জানিয়েছেন, উদ্ধারকাজ চলছে। এখনও মৃত বা আহতের সংখ্যা জানা যায়নি।

 

 

পুলিশ জানিয়েছে সংঘর্ষের তীব্রতা এতটাই ছিল বাসটি একেবারে দুমড়ে মুচড়ে যায়। তার মধ্যে আটকে পড়েন যাত্রীরা। ৭-৮জন মারা যেতে পারেন বলে অনুমান করা হচ্ছে। তবে চিকিৎসকরা এনিয়ে নিশ্চিত করার পরেই গোটা বিষয়টি পরিষ্কার হবে। এদিকে কে কতটা জখম হয়েছেন তার উপর ভিত্তি করে তাদের পাকুর জেলা হাসপাতাল সহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

স্থানীয় সূত্রে খবর, গ্যাস সিলিন্ডার বোঝাই গাড়িটির সঙ্গে বাসটির সজোরে ধাক্কা লাগে। কুয়াশার জন্য রাস্তায় দৃশ্যমানতা কমে গিয়েছিল। সেকারণে দুর্ঘটনা কি না তা পুলিশ খতিয়ে দেখছে। এদিকে দুটি গাড়ির মধ্য়ে ভয়াবহ সংঘর্ষের জেরে যাত্রীরাও ছিটকে পড়েন।একাধিক যাত্রীকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে। স্থানীয় বাসিন্দারাই প্রথমে উদ্ধারকাজে হাত লাগান। রক্তে ভেসে যায় চারদিক। একাধিক যাত্রীর মাথা ফেটে গিয়েছে। পরে পুলিশ এসে তাদের হাসপাতালে ভর্তির ব্যবস্থা করে। 

 

বন্ধ করুন