বাংলা নিউজ > ঘরে বাইরে > Truth behind Manjulika in metro: মেট্রোয় ‘মঞ্জুলিকা’, ‘মানি হাইস্ট’-র চরিত্র নেহাত তামাশা ছিল না, সামনে আসল সত্য!

Truth behind Manjulika in metro: মেট্রোয় ‘মঞ্জুলিকা’, ‘মানি হাইস্ট’-র চরিত্র নেহাত তামাশা ছিল না, সামনে আসল সত্য!

মেট্রোয় ‘মঞ্জুলিকা’, ‘মানি হাইস্ট’-র চরিত্র। (ছবি সৌজন্যে, টুইটার)

Truth behind Manjulika in metro revealed: সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বলিউড সিনেমা 'ভুলভুলাইয়া'-র জনপ্রিয় চরিত্র 'মঞ্জুলিকা' বেশে থাকা এক তরুণীর ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছিল। নেটফ্লিক্সের জনপ্রিয় 'স্কুইড গেম' এবং 'মানি হাইস্ট'-র চরিত্রও যে ঘুরে বেড়াচ্ছে, সেই ভিডিয়োও ছড়িয়ে পড়েছিল।

নেহাত কোনও তামাশা ছিল। বরং মেট্রোর 'মঞ্জুলিকা' কাণ্ড আদতে boAT-র বিজ্ঞাপন ছিল। শুধু তাই নয়, নেটফ্লিক্সের জনপ্রিয় 'স্কুইড গেম' এবং 'মানি হাইস্ট'-র চরিত্রও যে ঘুরে বেড়িয়েছিল, তা আদতে ওটিটি প্ল্যাটফর্ম এবং বোটের বিজ্ঞাপনের অংশ ছিল।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বলিউড সিনেমা 'ভুলভুলাইয়া'-র জনপ্রিয় চরিত্র 'মঞ্জুলিকা' বেশে থাকা এক তরুণীর ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছিল। ওই ভিডিয়োয় দেখা গিয়েছিল, মেট্রোয় উঠে যাত্রীদের ‘ভয়’ দেখাচ্ছেন 'মঞ্জুলিকা' (প্রিয়া নামে এক তরুণী সেই বেশে সেজে আছেন, যিনি নিজেকে অভিনেত্রী বলে জানিয়েছেন)। 'ভুলভুলাইয়া'-য় যে চরিত্রে অভিনয় করেছিলেন বিদ্যা বালান।

শুধু তাই নয়, ভাইরাল ভিডিয়োয় দেখা গিয়েছিল যে মেট্রোয় বসে কানে হেডফোন দিয়ে এক যুবক গান শুনছেন। তাঁকে ভয় দেখানোর চেষ্টা করছেন 'মঞ্জুলিকা'। কিন্তু প্রথমে 'মঞ্জুলিকা'-র উপস্থিতি বুঝতে পারেননি। আচমকা 'মঞ্জুলিকা'-কে দেখতে পেয়ে আঁতকে ওঠেন ওই যুবক। উঠে যান আসন থেকে। তারপর আসনে বসে পড়েন 'মঞ্জুলিকা'। যে ভিডিয়ো দেখে অনেক নেটিজেন ক্ষোভপ্রকাশও করেছিলেন।

আরও পড়ুন: Woman dresses up as Manjulika: 'মঞ্জুলিকা' সেজে মেট্রোয় ভয় দেখালেন মহিলা, ছিটকে গেলেন তরুণ, ভাইরাল ভিডিয়ো

কিন্তু এবার আসল ঘটনাটি সামনে এসেছে। আদতে boAT-র বিজ্ঞাপনের জন্য পুরোটা সাজানো হয়েছিল। পুরোটাই একেবারে স্ক্রিপ্টমাফিক এগিয়েছে। নেটিজেনদের বক্তব্য, এবার বোঝা গেল যে ওই যুবক কেন এত দেরিতে বুঝতে পেরেছিলেন এবং ওরকম আঁতকে ওঠার মতো আচরণ করেছিলেন। অনেকেই আবার boAT-র সেই দুর্দান্ত কৌশলের প্রশংসা করেছেন।

তবে শুধু ‘মঞ্জুলিকা’ নয়, মেট্রোয় 'স্কুইড গেম' এবং 'মানি হাইস্ট'-র চরিত্র সেজে ঘুরে বেড়ানোর ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছিল। যা আদতে ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্স এবং boAT-র যৌথ বিজ্ঞাপন। 'স্কুইড গেম'-র ভিডিয়ো শেয়ার করে boAT-র ইনস্টাগ্রাম পোস্টে লেখা হয়েছে, ‘শব্দ এত ভালো যে আপনাদের প্রিয় চরিত্র জীবন্ত হয়ে ওঠে। আমাদের নয়া স্ট্রিম-এডিশন থেকেই মেট্রোর ভাইরাল ভিডিয়ো নিয়ে হইচই হয়েছে।’

সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নালের প্রতিবেদন অনুযায়ী, ওই বিজ্ঞাপনের জন্য আগেভাগেই নয়ডা মেট্রো রেল কর্তৃপক্ষের অনুমতি নিয়েছিল boAT কর্তৃপক্ষ। নয়ডা মেট্রো রেল কর্পোরেশনও নিশ্চিত করেছে যে ওই বিজ্ঞাপন শ্যুটিংয়ের জন্য আগেভাগেই অনুমতি নেওয়া হয়েছিল।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায় ডেল স্টেইনের বদলি ঘোষণা করল SRH, হায়দরাবাদে যোগ দিলেন ভেত্তোরির এক সময়ের সতীর্থ এক টিকিটেই হাওড়া থেকে রুবি, ভাড়া ৫০ টাকা! বাকি স্টেশনে কত লাগবে? জানাল মেট্রো শেষ ওভারে ২ উইকেট পড়ল বাংলাদেশের, ব্যর্থ হল জাকেরের লড়াই,৩ রানে জিতল শ্রীলঙ্কা দাদাগিরিতে মিথ্যে বলে বর! ডোনার অভিযোগের পর নিজের রিপোর্ট কার্ড চাইলেন সৌরভ বিজয় উৎসবে পাকিস্তান জিন্দাবাদ স্লোগান কর্ণাটকে, গ্রেফতার ৩ রাজ্যে নির্বাচন কমিশনের ফুল বেঞ্চ, সন্দেশখালিতে রুট মার্চ করল কেন্দ্রীয় বাহিনী বিচারপতি গঙ্গোপাধ্য়ায়ের মামলা গেল কোন বেঞ্চে? নতুন পথে বঞ্চিতের 'ভগবান' শীতকালীন বৃষ্টি ও ভূমিধসে বিপর্যস্ত পাকিস্তান, মৃত্যু ৩৬ জনের, আহত ৫০ পূর্ব মেদিনীপুরে ১০৪ বছরের পুরনো সমবায় সমিতির ভোটে ধরাশায়ী TMC, জয়ী হল BJP

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.