বাংলা নিউজ > ঘরে বাইরে > Charred bodies found in Haryana: রাজস্থান থেকে অপহৃত ২ জনের পোড়া দেহ মিলল হরিয়ানায়, বজরং দলের 'গো-রক্ষকদের' হাত?

Charred bodies found in Haryana: রাজস্থান থেকে অপহৃত ২ জনের পোড়া দেহ মিলল হরিয়ানায়, বজরং দলের 'গো-রক্ষকদের' হাত?

পোড়া গাড়ির পরীক্ষা চলছে। (ছবি সৌজন্যে এএনআই)

Charred bodies found in Haryana: পুলিশ জানিয়েছে যে বুধবার ভরতপুরের পাহাড়ি তেহসিলের ঘাটমিকা গ্রামের বাসিমন্দা নাসির (২৫) এবং জুনেদ ওরফে জুনাকে (৩৫) অপরহণ করা হয়েছিল বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার সকালে হরিয়ানার ভিওয়ানির লোহারুতে একটি গাড়িতে তাঁদের দগ্ধ দেহ উদ্ধার করা হয়।

হরিয়ানায় গাড়ি থেকে দুই যুবকের দগ্ধ দেহ উদ্ধার করা হল। সংবাদসংস্থা পিটিআইয়ের প্রতিবেদন অনুযায়ী, রাজস্থানের ভরতপুর তাঁদের অপহরণ করা হয়েছিল। মৃতদের পরিবারের অভিযোগ, বজরং দলের সদস্য তথা গো-রক্ষকরা তাঁদের অপরহণ করেছিল। যদিও পুলিশ জানিয়েছে, ঘটনাটির সঙ্গে গো-রক্ষক বাহিনীর কোনও যোগ আছে কিনা, তা তদন্ত করে দেখা হচ্ছে।

পিটিআইয়ের প্রতিবেদন অনুযায়ী, পুলিশ জানিয়েছে যে বুধবার ভরতপুরের পাহাড়ি তেহসিলের ঘাটমিকা গ্রামের বাসিমন্দা নাসির (২৫) এবং জুনেদ ওরফে জুনাকে (৩৫) অপরহণ করা হয়েছিল বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার সকালে হরিয়ানার ভিওয়ানির লোহারুতে একটি গাড়িতে তাঁদের দগ্ধ দেহ উদ্ধার করা হয়। 

পুলিশ জানিয়েছে, গ্রামে একটি পুড়ে যাওয়া গাড়ি দাঁড়িয়ে আছে বলে গ্রামবাসীরা খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। বিষয়টি নিয়ে লোহারুর (ভিওয়ানি) ডেপুটি পুলিশ সুপার জগৎ সিং জানিয়েছেন, গাড়ি থেকে দুটি দগ্ধ দেহ উদ্ধার করা হয়। ওই গাড়িটি ২০০ কিলোমিটার দূরের ভরতপুর থেকে গাড়িটি চালিয়ে নিয়ে এসে লোহারুতে আগুন জ্বালিয়ে দেওয়া হয়েছিল কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন: Cow and Valentine’s Day: ‘গরুকে ভালোবাসুন, গরুও আপনার খেয়াল রাখবে’, কী করতে বলছেন কেন্দ্রীয় মন্ত্রী

পিটিআইয়ের প্রতিবেদন অনুযায়ী, ভরতপুরের পুলিশ সুপার শ্যাম সিং জানিয়েছেন যে মৃতদের পরিবারের অভিযোগের ভিত্তিতে গোপালগড় থানায় পাঁচজনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। অভিযুক্তদের পাকড়াও করতে একাধিক দল গঠন করা হয়েছে। ভিওয়ানিতে যে গাড়িটি মিলেছে, সেটা ভরতপুর থেকে উধাও হয়ে গিয়েছিল। মৃতদের পরিচয় জানতে ডিএনএ পরীক্ষা হবে। তবে প্রাথমিকভাবে যে জুনেদের নাম উঠে এসেছে, তাঁর বিরুদ্ধে একাধিক অভিযোগ আছে। তবে ঘটনায় গো-রক্ষকদের হাত আছে কিনা, তা তদন্ত করে দেখা হবে।

আরও পড়ুন: Mamata Banerjee on Cow Hug Day: 'হাগ' করলে গরু গুঁতিয়ে দেয় যদি! চিন্তায় মমতা, স্বাস্থ্যসাথী থাকায় কাটল শঙ্কা

পুলিশ জানিয়েছে, ইতিমধ্যে গাড়ি এবং জুনেদদের চিহ্নিত করেছে মৃতদের পরিবার। তবে আইনি প্রক্রিয়া সম্পূর্ণ হওয়ার পর তাঁদের দেহ পরিবারের হাতে তুলে নেওয়া হবে। আপাতত ভারতীয় দণ্ডবিধির ৩৬৫ ধারা-সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। অন্যদিকে, ভিওয়ানিতে হরিয়ানা পুলিশ জানিয়েছে যে চেসিস নম্বর দেখে ওই গাড়ির মালিকের পরিচয় জানা গিয়েছে। ওই ব্যক্তির নাম আনিস খান।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ১৯ মিনিটের স্পেলে শেষ ক্রোয়েশিয়া, ৩ গোলে জিতে ইউরো শুরু স্পেনের, ইতিহাস ইয়ামালের প্রেমে মজে বিক্রম-মধুমিতা! সামনে এল তাঁদের 'সূর্য' লুক ১৫ অগস্ট মুক্তি পাচ্ছে না 'পুষ্পা-২', স্ত্রী-২র সঙ্গে সংঘর্ষ এড়াতেই সিদ্ধান্ত? ২০% বাড়িয়ে DA দেওয়া হবে বাংলার এই সরকারি কর্মচারীদের! কাদের ভাগ্য চমকাবে? পর্যটক বোঝাই টেম্পো ট্রাভেলার পড়ল অলোকানন্দায়, রুদ্রপ্রয়াগে মৃত ১৪ পয়েন্ট তালিকায় কানাডাও টপকে গেল পাকিস্তানকে, বাবররা কি লাস্টবয় হয়ে থামবেন? পাহাড়ি পথে মধুমিতার কোলে শুয়ে বিক্রম, টলিপাড়ায় নতুন প্রেমের চর্চা, ব্য়াপার কী? শর্তসাপেক্ষ জামিনে জেলমুক্তি শাহজাহান অনুগামীর, একাধিক শর্ত দিল বসিরহাট আদালত

T20 WC 2024

জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.