বাংলা নিউজ > ঘরে বাইরে > CRPF jawans killed: গুজরাটে ভোটের দায়িত্বে থাকা জওয়ানের গুলিতে নিহত ২ CRPF জওয়ান, আহত আরও ২

CRPF jawans killed: গুজরাটে ভোটের দায়িত্বে থাকা জওয়ানের গুলিতে নিহত ২ CRPF জওয়ান, আহত আরও ২

গুজরাটে ২ জওয়ানের মৃত্যুতে চাঞ্চল্য।

গুজরাটের পোরবন্দরের কাছে একটি গ্রামে তাঁরা কর্তব্যরত অবস্থায় ছিলেন। তখনই কোনও কারণে দুই জওয়ানের মধ্যে বচসা হয়। শুরু হয় গুলি চালনা। মৃত জওয়ানরা সিআরপিএফের মণিপুর ব্যাটালিয়ানের অংশ বলে জানা গিয়েছে।

গুজরাটে ভোটের দায়িত্বে আসা দুই সিআরপিএফ জওয়ানের  গুলি চালনায় মৃত্যু ঘিরে চাঞ্চল্য। জানা গিয়েছে , জওয়ানদের মধ্যে গুলি চালনা থেকে এই ঘটনা ঘটেছে। একাধিক জওয়ান সেখানে আহত বলে জানা গিয়েছে। প্রাথমিকভাবে দুই আহতের খবর আসছে। তাঁদের ভর্তি করা হয়েছে হাসপাতালে।

গুজরাটের পোরবন্দরের কাছে একটি গ্রামে তাঁরা কর্তব্যরত অবস্থায় ছিলেন। তখনই কোনও কারণে দুই জওয়ানের মধ্যে বচসা হয়। শুরু হয় গুলি চালনা। মৃত জওয়ানরা সিআরপিএফের মণিপুর ব্যাটালিয়ানের অংশ বলে জানা গিয়েছে। জানা গিয়েছে, নির্বাচন কমিশনের তরফে এই জওয়ানদের গুজরাটে ভোটের জন্য পাঠানো হয় নির্বাচনী দায়িত্ব দিয়ে। প্রসঙ্গত, গুজরাটে আগামী ডিসেম্বর মাসের প্রথমের দিকে রয়েছে ভোট। ১ ও ৫ তারিখ গুজরাটে ভোট রয়েছে। যে পোরবন্দর এলাকায় এই গুলি চালনার ঘটনা ঘটেছে সেখানে ১ ডিসেম্বর ছিল ভোট। পোরবন্দর থেকে ২৫ কিলেমিটার দূরে ওই জওয়ানরা টুকড়া গোসা গ্রামে ছিলেন বলে জানা গিয়েছে।

পুলিশ জানিয়েছে, শনিবার সন্ধ্যের দিকে কোনও একটি বিষয় নিয়ে দুই জওয়ানের মধ্যে বচসা শুরু হয়। তখনই দুই সহকর্মী একে অপরের দিকে গুলি চালাতে থাকেন। আর সেই গুলি চালনার সময়ই ঘটে যায় বিপত্তি। তখনই একজন জওয়ান অপরজনকে গুলি করেন। আর মুহূর্তে মৃত্যু হয় এক জওয়ানের। এদিকে, ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন। তাঁদের স্থানীয় জামনগর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

ঘরের ভিতর থেকে বের হচ্ছে দুর্গন্ধ, কাজ শিকেয় যুগ্ম পুর কমিশনারের, কী মিলল? জনসভা শেষ হতেই সুকান্ত-শুভেন্দুকে ডাকলেন মোদী, প্রর্থী জল্পনার মাঝে বৈঠকে ৩ জন অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠান, আম্বানিদের হবু বউমার নাম একী উচ্চারণ রিহানার খারাপ নিকাশীর জেরে বাংলার গঙ্গা স্নানেরও যোগ্য নয়! রাজ্যকে সতর্ক করল NGT লোকসভায় বাংলায় এগিয়ে BJP না TMC? আসন ধরে ধরে জানুন কে জিতবে কোথায়: সমীক্ষা ইস্টবেঙ্গল যেখানে বলবে, সেখানেই আমরা খেলব, তবে… ডার্বি নিয়ে অকপট বাগান সচিব বেহাল অবস্থা সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালের, অখুশি জেলাশাসক শ্রেয়স আইয়ারের সঙ্গে কি অবিচার হয়েছে? উঠে এল নাইট অধিনায়কের চোটের অজানা কাহিনি কোনও স্কুলে ভুয়ো শিক্ষক নেই তো? জানতে হেডমাস্টারদের চিঠি, বির্তক ঘৃণা ছড়ানোর অভিযোগে ৩ নিউজ চ্যানেল ও অ্যাঙ্করদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.