বাংলা নিউজ > ঘরে বাইরে > Indigo-র ফ্লাইটে বচসা দুই যাত্রীর, মাঝ আকাশে মারপিট!
 প্রতীকী ছবি : হিন্দুস্তান টাইমস (HT_PRINT)
 প্রতীকী ছবি : হিন্দুস্তান টাইমস (HT_PRINT)

Indigo-র ফ্লাইটে বচসা দুই যাত্রীর, মাঝ আকাশে মারপিট!

  • কেবিন ক্রুরা পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেন। বারবার তাঁদের শান্ত হতে অনুরোধ করেন তাঁরা। কিন্তু কোনও কথাই শুনছিলেন না দুই যাত্রী।

শুরু হয়েছিল তর্ক দিয়ে। শেষমেশ তা পৌঁছল হাতাহাতিতে। জম্মু-মুম্বই ইন্ডিগো ফ্লাইটে রীতিমতো মারপিট শুরু করে দিলেন ২ যাত্রী।

সূত্রের খবর, গত ৩০ ডিসেম্বর ২০২১-এর ঘটনা এটি। 3A এবং 4A আসনে বসে থাকা দুই যাত্রীর মধ্যে বচসা শুরু হয়। বিমানে ওঠার খানিক পড়েই ঝগড়া শুরু হয়। ক্রমেই বাড়তে থাকে তীব্রতা। কেবিন ক্রুরা পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেন। বারবার তাঁদের শান্ত হতে অনুরোধ করেন তাঁরা। কিন্তু কোনও কথাই শুনছিলেন না দুই যাত্রী।

আরও পড়ুন : করোনা আক্রান্ত শীর্ষেন্দু মুখোপাধ্যায়, কেমন আছেন কিংবদন্তি সাহিত্যিক?

প্রত্যক্ষদর্শী সহযাত্রীরা তাঁদের আজব অভিজ্ঞতা সংবাদমাধ্যমের কাছে ব্যাখ্যা করেন। এর সহযাত্রীর কথায়, 3A-এতে বসা ব্যক্তি 4A-এর সহ-যাত্রীকে বচসার মাঝে ধাক্কা দেন। এরপরেই পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। দুম করে মারামারি, হাতাহাতি শুরু হয়ে যায়। বিমান তখন মধ্য গগনে। গোটা পরিস্থিতিতে আতঙ্কিত হয়ে যান অন্যান্য যাত্রীরা।

কেবিন ক্রুরা এসে বহু কষ্টে হাতাহাতি থামান। পাইলটের কাছেও খবর যায়। ওই যাত্রীকে 4A আসন থেকে সরিয়ে 12C-তে স্থানান্তরিত করা হয়।

আরও পড়ুন : পাশের বাড়ির বউদির সঙ্গে প্রেম নাবালকের, পাওয়া গেল ২ জনের ঝুলন্ত দেহ

ফ্লাইটটি মুম্বই বিমানবন্দরে অবতরণ করার পর, উভয় যাত্রীকেই নিরাপত্তা কর্তৃপক্ষের হাতে তুলে দেওয়া হয়।

বন্ধ করুন