বাংলা নিউজ > ঘরে বাইরে > দিল্লির আদালতে চলল গুলি, আইনজীবী বেশে গ্যাংস্টারকে খুন দুষ্কৃতীদের, মৃত আরও ২
দিল্লির রোহিণী কোর্টে দুষ্কৃতীদের গুলি (ছবি পিটিআই) (PTI)
দিল্লির রোহিণী কোর্টে দুষ্কৃতীদের গুলি (ছবি পিটিআই) (PTI)

দিল্লির আদালতে চলল গুলি, আইনজীবী বেশে গ্যাংস্টারকে খুন দুষ্কৃতীদের, মৃত আরও ২

  • আইনজীবী বেশে আদালতে এসে এলোপাথাড়ি গুলি চালিয়ে গ্যাংস্টারকে খুন করল দুই বন্দুকবাজ। ঘটনায় মৃত আরও দুই জন।

দিল্লির রোহিণী কোর্টে দুষ্কৃতীদের তাণ্ডব। আইনজীবী বেশে আদালতে এসে এলোপাথাড়ি গুলি চালাতে থাকে। সেই ঘটনায় দিল্লির কুখ্যাত গ্যাংস্টার জিতেন্দ্র ওরফে গোগি খুন হয়। এজিকে বন্দুকবাজদের উদ্দেশে পালটা গুলি চালায় পুলিশ। ঘটনায় গ্যাংস্টার ছাড়া আরও দুই জনের মৃত্যুর খবর মিলেছে।

কুখ্যাত দুষ্কৃতী জিতেন্দ্র ওরফ গোগিকে আজ দিল্লির রোহিণী কোর্টে পেশ করার জন্য নিয়ে আসা হয়েছিল। কোর্ট নম্বর ২০৬-এ চলছিল শুনানি। সেই সময়ই গোগির বিরোধী গোষ্ঠী টিল্লুর গ্যাংয়ের দুই জন দুষ্কৃতী উকিলের পোশাকে ছদ্মবেশে আদালতে ঢোকে বলে অভিযোগ। আদালত কক্ষের কাছে গিয়ে গোগির উপর এলোপাথাড়ি গুলি চালায় তারা। জবাবে পুলিশও গুলি চালায়। পুলিশের গুলিতে দুই জন হামলাকারীর মৃত্যু হয় বলে জানা গিয়েছে। গুরুতর ভাবে জখম হয় গোগি। পরে তারও মৃত্যু হয়।

মৃত গ্যাংস্টার গোগির বয়স ৩০। স্কুল ছেড়ে কম বয়সে জমি-সম্পত্তি বিষয়ে লেনদেন শুরু করে সে। এরপর বেশ কয়েকটি অপরাধমূক মামলার সঙ্গে নাম জড়িয়ে পড়ে গোগির। ২০২০ সালে গোগিকে মহারাষ্ট্রে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে হত্যা, ডজনখানেক চাঁদাবাজি ছাড়াও ডাকাতি, গাড়ি চুরি এবং ডাকাতির মামলা চলছিল। জানা গিয়েছে, মৃত গ্যংস্টার গোগির সঙ্গে আলিপুরের তাজপুরিয়ায় বাসিন্দা সুনীল ওরফে টিল্লুর অনেকদিন ধরেই ঝামেলা চলছিল। দুই গোষ্ঠীর গ্যাংওয়ারে প্রায় ২০ জনের বেশি প্রাণ গিয়েছে। আজকের এই ঘটনার পিছনে টিল্লু গোষ্ঠীর লোকজন জড়িত আছে বলে মনে করা হচ্ছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

বন্ধ করুন