বাংলা নিউজ > ঘরে বাইরে > 'দাঁত পড়ে যাওয়ায় খেতে পারছি না,' প্রধানমন্ত্রীকে চিঠি ২ চিন্তিত খুদের!
ফাইল ছবি : এএনআই (ANI/PIB)
ফাইল ছবি : এএনআই (ANI/PIB)

'দাঁত পড়ে যাওয়ায় খেতে পারছি না,' প্রধানমন্ত্রীকে চিঠি ২ চিন্তিত খুদের!

  • ' আমাদের দাঁত পড়ে গিয়েছে। নতুন দাঁত গজায়নি এখনও। আমরা আমাদের প্রিয় খাবার কীভাবে খাব?' প্রধানমন্ত্রীর কাছে প্রশ্ন করেছেন দুই উদ্বিগ্ন খুদে দেশবাসী।

অনেকেই নিজেদের সমস্যার কথা সরাসরি চিঠির মাধ্যমে প্রধানমন্ত্রীকে জানান। তবে দুই খুদের আজব সমস্যার চিঠিটা বেশ অন্যরকম। আর সেই কারণেই তা ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

কী লেখা হয়েছে চিঠিতে? ' আমাদের দাঁত পড়ে গিয়েছে। নতুন দাঁত গজায়নি এখনও। আমরা আমাদের প্রিয় খাবার কীভাবে খাব?' প্রধানমন্ত্রীর কাছে প্রশ্ন করেছেন দুই উদ্বিগ্ন খুদে দেশবাসী। শুধু তাই নয়, এর উপায় জানতে চেয়ে অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মার উদ্দেশ্যেও চিঠি লিখেছে তারা। মুখ্যমন্ত্রীকে হিমন্ত 'মামা' বলেছে দুই খুদে।

আরিয়ানের ৩টি ও তার দিদি রায়েসার পাঁচটি দাঁত পড়ে গিয়েছে। এই বয়সে দুধের দাঁত পড়া খুবই স্বাভাবিক বিষয়। এদিকে নতুন দাঁত গজাতে দেরি হচ্ছে দেখে যারপনাই চিন্তিত হয়ে গিয়েছেন ভাই-বোন।

চিঠিটি ফেসবুকে শেয়ার করেছেন রায়েসা ও আরইয়ানের কাকা। তিনি জানিয়েছেন তাঁর ভাইঝি রায়েসার বয়স ৬ বছর। ভাইপো আরইয়ানের বয়স ৫ বছর। দুই ভাই-বোনের এই মজার কান্ড দেখে ফেসবুকে তার ছবি তুলে আপলোড করেন তিনি।

ফেসবুকে অনেকেই দুই ভাইবোনের চিঠি লেখার প্রবৃত্তির প্রশংসা করেছেন। আবার অনেকে মজা করে বলেছেন, 'মোদীজির সত্যিই ওদের বিষয়টা নিয়ে মিটিংয়ে বসা উচিত্!'

বন্ধ করুন