বাংলা নিউজ > ঘরে বাইরে > টিভি সিরিয়াল দেখে ভয়াবহ ছক ২ কিশোরের, ফুচকার প্রোগ্রামে না গিয়ে বৃদ্ধাকে খুন
বৃদ্ধাকে খুন করার অভিযোগ কিশোরদের বিরুদ্ধে (AP Photo) (AP)
বৃদ্ধাকে খুন করার অভিযোগ কিশোরদের বিরুদ্ধে (AP Photo) (AP)

টিভি সিরিয়াল দেখে ভয়াবহ ছক ২ কিশোরের, ফুচকার প্রোগ্রামে না গিয়ে বৃদ্ধাকে খুন

  • পুলিশ জানতে পারে ওই বৃদ্ধা যখন বাড়িতে একলা ছিলেন তখনই তাঁর বাড়িতে চুরির জন্য ঢুকেছিল তারা। এদিকে দুপুর দেড়টা নাগাদ সেই সময় টিভি দেখছিলেন বৃদ্ধা।

৩০শে অক্টোবর।  মহারাষ্ট্রের পুণের হিঙ্গে কুর্দ এলাকায় একটি আবাসন থেকে উদ্ধার হয়েছিল এক বৃদ্ধার দেহ। তার মাথায় গভীর ক্ষতচিহ্ন ছিল। কিন্তু কে খুন করল বৃদ্ধাকে? কেনই বা খুন করা হল বৃদ্ধাকে ? এই সব প্রশ্ন উঠতে শুরু করে। এদিকে বৃদ্ধার ছেলে সিনহাবাদ থানায় অভিযোগ দায়ের করেন। তদন্তে নামে পুলিশ। এরপর ঘটনার ৪৮ ঘণ্টা পর দুজনকে পাকড়াও করে পুলিশ। সিসি ক্যামেরা দেখেই দুই কিশোরকে চিহ্নিত করেছিল পুলিশ। এরপর তাদের জেরা করে শুরু করে পুলিশ। একসময় দীর্ঘ জেরায় ভেঙে পড়ে তারা। তারা পুলিশকে জানিয়েছে একটি জনপ্রিয় টিভি সিরিয়াল দেখে তারা হাতের ছাপ লুকোনর কৌশল শিখেছিল। সেই মতোই তারা এই কাণ্ড ঘটিয়েছে।

 

এদিকে তদন্তে নেমে পুলিশ জানতে পারে ওই বৃদ্ধা যখন বাড়িতে একলা ছিলেন তখনই তাঁর বাড়িতে চুরির জন্য ঢুকেছিল তারা। এদিকে দুপুর দেড়টা নাগাদ সেই সময় টিভি দেখছিলেন বৃদ্ধা।  বৃদ্ধার থেকে ৯৩ হাজার টাকা ও নগদ প্রায় ৬৭ হাজার টাকার গয়না তারা চুরি করেছিল বলে অভিযোগ। এদিকে কোথাও যাতে হাতের ছাপ না পাওয়া যায় সেকারণে তারা গ্লাভসও ব্যবহার করে। আর  এভাবে হাতের ছাপ লুকোনর জন্য যে গ্লাভস পরতে হয় তা তারা টিভি সিরিয়াল দেখেই শিখেছিল। এমনটাই পুলিশের কাছে দাবি করেছে তারা। 

এমনকী ১৪ ও ১৬ বছর বয়সী ওই কিশোরদের বন্ধুদের সঙ্গে কথা বলে পুলিশ জানতে পারে গত ৩০শে অক্টোবর খেলতে খেলতে আচমকাই তারা চলে যায়। ফুচকা খাওয়ার প্রোগ্রামেও তারা আসতে চায়নি। এনিয়েও সন্দেহ হয় পুলিশের।

\

বন্ধ করুন