বাংলা নিউজ > ঘরে বাইরে > Murder in Mumbai: সিগারেট ধরানোর জন্য দেশলাই দিতে নারাজ, যুবককে খুন করল ২ নাবালক

Murder in Mumbai: সিগারেট ধরানোর জন্য দেশলাই দিতে নারাজ, যুবককে খুন করল ২ নাবালক

সিগারেট ধরানো নিয়ে বচসার জেরে খুন। প্রতীকী ছবি

রমজান মানখুর্দের বাসিন্দা। তাঁর বাবা-মা মুম্বরাতে থাকেন। সোমবার সকাল সাড়ে ৬টা নাগাদ স্থানীয় বাসিন্দারা রমজানকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। তাঁরা খরব দেন পুলিশে। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে রমজানকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

সিগারেট ধরানোর জন্য এক যুবকের কাছে দেশলাই চেয়েছিল দুই নাবালক। তা দিতে অস্বীকার করায় বচসার জেরে ওই যুবককে ছুরি দিয়ে আঘাত করে খুন করল দুই নাবালক। এমনই ঘটনা ঘটল মুম্বাইয়ের মানখুর্দে। মৃত যুবকের নাম রমজান আবদুল হামিদ শেখ। তাঁর মায়ের অভিযোগের ভিত্তিতে মানখুর্দ থানার পুলিশ খুনের অভিযোগ দায়ের করেছে। ঘটনার পরেই পুলিশ অভিযুক্ত দুই নাবালককে গ্রেফতার করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রমজান মানখুর্দের বাসিন্দা। তাঁর বাবা-মা মুম্বরাতে থাকেন। সোমবার সকাল সাড়ে ৬টা নাগাদ স্থানীয় বাসিন্দারা রমজানকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। তাঁরা খরব দেন পুলিশে। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে রমজানকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। এরপরে পুলিশ রমজানের পরিবারকে তাঁর মৃত্যুর খবর জানায়। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তাঁর দেহে একাধিকবার ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, মৃতকে ছুরি দিয়ে বেশ কয়েকবার আঘাত করা হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে মানখুর্দ থানার পুলিশ প্রথমে অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে খুনের হত্যা মামলা নথিভুক্ত করে। পরে তদন্তে জানতে পারে এই খুনের ঘটনার সঙ্গে দুজন নাবালক জড়িয়ে রয়েছে। এরপরে তাদের খুঁজে বার করে গ্রেফতার করে পুলিশ। পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, ‘আমরা আশেপাশের কিছু লোককে জিজ্ঞাসাবাদ করার পর দুই নাবালককে গ্রেফতার করেছি। রমজানের খুনের আগে ওই দুজনের সঙ্গে তাঁর বচসা বেঁধেছিল। মারপিটও হয়েছিল।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত দুই নাবালক সিগারেট ধরানোর জন্য রমজানের কাছ থেকে দেশলাই চেয়েছিল। কিন্তু, রমজান তাদের দেশলাই দিতে অস্বীকার করেছিলেন। এনিয়ে ওই দুই নাবালক রমজানকে গালিগালাজ করে। এরপরেই তাদের মধ্যে হাতাহাতি শুরু হয়। তখনই নবালকদের একজন ছুরি বের করে রমজানকে বেশ কয়েকবার আঘাত করে। যার ফলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। এই ঘটনায় আরও কেউ জড়িত রয়েছে কিনা, তাদের মধ্যে পুরনো শত্রুতা ছিল কিনা তা জানার চেষ্টা করছে পুলিশ। ঘটনায় আরও তদন্ত চলছে বলে এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP জাতীয় সংগীতেও পঞ্জাব আছে, পঞ্জাবিদের আঘাত নয়, খলিস্তানি নিয়ে সাফ কথা রাজ্যপালের Virat Second Baby: ২০২৪-এ ছেলে হবে বিরুষ্কার, ৮ বছর আগেই বলেছিলেন জ্যোতিষী! IPL 2024: প্রথম দুটি হোম ম্যাচ কেন নিজেদের মাঠে খেলতে পারবে না দিল্লি ক্যাপিটালস ফের বাংলাদেশে পেঁয়াজ পাঠানো যাবে, ছাড়পত্র দিল সরকার, ক্রিকেট ঝগড়া অতীত বনগাঁ-নৈহাটিতে AC ওয়েটিং রুম, মধ্যমগ্রাম হবে 'বিদেশ', কেমন দেখাবে ৩ স্টেশনকে? চুপিসাড়ে বিয়ে সেরে চর্চায়, বাপ-ঠাকুর্দার পথে হাঁটেননি, সত্যজিতের নাতি সৌরদীপকে চেনেন? উচ্ছিষ্ট স্যান্ডউইচ খাওয়ায় চাকরি গেল মহিলার, সংস্থার বিরুদ্ধে প্রতিবাদের ঢেউ ক্লাস শুরুর ১৫ মিনিট আগেই স্কুলে আসতে হবে, টিচারদের নির্দেশ পড়শি রাজ্যে বিশ্বের ১ নম্বর ডেয়ারি করতে হবে আমূলকে, বিশ্বসেরার টার্গেট দিলেন মোদী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.