বাংলা নিউজ > ঘরে বাইরে > দিল্লিতে ৮ বছরের নাবালিকাকে ধর্ষণ ১০ ও ১২ বছরের নাবালকের!
প্রতীকী ছবি (প্রতীকী ছবি)

দিল্লিতে ৮ বছরের নাবালিকাকে ধর্ষণ ১০ ও ১২ বছরের নাবালকের!

  • দিল্লি পুলিশের তরফে জানানো হয়েছে, ধর্ষণের অভিযোগে দুই নাবালককেই গ্রেফতার করেছে পুলিশ।

১২ ও ১০ বছর বয়সী দুই নাবালকের হাতে ধর্ষিত আট বছরের নাবালিকা। ঘটনাটি ঘটেছে উত্তর-পূর্ব দিল্লির শাস্ত্রী পার্ক এলাকায়। দিল্লি পুলিশের তরফে জানানো হয়েছে, ধর্ষণের অভিযোগে দুই নাবালককেই গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার প্রেক্ষিতে পুলিশের এক ঊর্ধ্বতন কর্মকর্তা জানান, সোমবার সন্ধ্যায় ধর্ষণের বিষয়টি পুলিশকে জানানো হয়। তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গিয়েছে যে মেয়েটি তার বাড়ির পাশে খেলছিল তখন তার পাশের দুই ছেলে তাকে পাশের একটি খালি বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

নির্যাতিতার মায়ের করা অভিযোগের উদ্ধৃতি দিয়ে ওই কর্মকর্তা বলেন, মেয়েটি দুপুর ২টোর দিকে খেলতে বাইরে যায় এবং সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে বাড়িতে ফেরে। বাড়ি ফিরে তার মাকে নির্যাতিতা জানায় যে তার পেটে ব্যথা করছে। তার মা এরপর তাকে প্রশ্ন করলে নাবালিকা তাকে ধর্ষণের ঘটনার কথা জানান।

মেয়ের মুখে পুরো ঘটনা শুনে মা স্থানীয় থানায় যান। এর পরে শিশু কল্যাণ কমিটির আধিকারিকরা নির্যাতিত নাবালিকার কাউন্সেলিং শুরু করেন। পরবর্তীকালে মেয়েটিকে মেডিকেল পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। সেই পরীক্ষার রিপোর্ট এলে যৌন নিপীড়নের বিষয়টি নিশ্চিত করে পুলিশ। শাস্ত্রী পার্ক থানায় ভারতীয় দণ্ডবিধি এবং পকসো আইনের ৩৬৩ (অপহরণের শাস্তি) এবং ৩৭৬ (এবি) (১২ বছরের কম বয়সীদের ধর্ষণের শাস্তি) ধারার অধীনে একটি মামলা নথিভুক্ত করা হয়েছে।

বন্ধ করুন