বাংলা নিউজ > ঘরে বাইরে > Delhi: ভোলেবাবার স্বপ্নাদেশ পেয়ে শিশুকে গলা কেটে খুন! হাড়হিম করা ঘটনা, ধৃত ২ যুবক

Delhi: ভোলেবাবার স্বপ্নাদেশ পেয়ে শিশুকে গলা কেটে খুন! হাড়হিম করা ঘটনা, ধৃত ২ যুবক

শিশুকে গলা কেটে খুন। (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত ২ যুবক বিহারের বাসিন্দা। তারা দিল্লির লোধি কলোনিতে সিআরপিএফের হেডকোয়ার্টার নির্মাণের কাজের সঙ্গে যুক্ত ছিল। তারা দুজনে সিমেন্ট কাটারের কাজ করত। শিশুর বাবাও ওই নির্মীয়মান হেড কোযার্টারের শ্রমিক ছিলেন। ফলে ওই শিশু তাদের পূর্ব পরিচিত ছিল।

হাড়হিম করা ঘটনা ঘটল দিল্লির লোধি কলোনিতে। ভোলেবাবার কাছ থেকে স্বপ্নাদেশ পেয়ে এক শিশুর গলা কেটে খুন করল দুই যুবক। এমন ঘটনায় ব্যাপক চাঞ্চল ছড়িয়েছে এলাকায়। ইতিমধ্যেই শিশুকে খুনের অভিযোগে বিজয় কুমার এবং অমন কুমার নামে ২ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে।

খুনের পর মুক্তিপণ চেয়েছিল অপহরণকারী, বহরমপুরে অপহরণ করে খুনের ঘটনায় ধৃত ১

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত ২ যুবক বিহারের বাসিন্দা। তারা দিল্লির লোধি কলোনিতে সিআরপিএফের হেডকোয়ার্টার নির্মাণের কাজের সঙ্গে যুক্ত ছিল। তারা দুজনে সিমেন্ট কাটারের কাজ করত। শিশুর বাবাও ওই নির্মীয়মান হেড কোযার্টারের শ্রমিক ছিলেন। ফলে ওই শিশু তাদের পূর্ব পরিচিত ছিল। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত শনিবার রাত সাড়ে দশটা নাগাদ ওই শিশু তার বাবার কাছে যাচ্ছিল। সেই সময় তাকে প্রলোভন দেখিয়ে ডেকে নিয়ে যায় বিজয় এবং অমন। শিশুটিও সরল মনে বিশ্বাস করে তাদের সঙ্গে চলে যায়। এরপরে হেডকোয়ার্টারে নিয়ে গিয়ে দুজনে মিলে শিশুটির গলা কেটে খুন করে বলে অভিযোগ।

পুলিশ জানিয়েছে, দুই যুবকই মদ্যপ অবস্থায় ছিল। শিশুর চিৎকার চেঁচামেচি শুনে সেখানে ছুটে যান স্থানীয়রা। তারা সেখানে গিয়ে দেখেন ওই দুই যুবক ভয়ঙ্কর কাণ্ড ঘটিয়েছে। তবে স্থানীয়রা যতক্ষণে ঘটনাস্থলে পৌঁছয় ততক্ষণে শিশুর মৃত্যু হয়। প্রথমে স্থানীয়রা ২ যুবককে মারধর করেন। এর পরে তাদের পুলিশের হাতে তুলে দেন। পুলিশ জানিয়েছে ধৃতরা জেরায় স্বীকার করেছে তারা ভোলেবাবার স্বপ্নাদেশ পেয়ে নাকি এরকম কাণ্ড ঘটিয়েছে। ২ যুবককে আদালতে তোলা হলে তাদের পুলিশ হেফাজতের নির্দেশ দেন বিচারক। এই ঘটনায় দুই যুবকের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন শিশুর পরিবার এবং স্থানীয়রা। আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

ঘরে বাইরে খবর

Latest News

'ওরা নিজেদের ভাবে…', ভারত নিয়ে নাক গলানোর জেরে পশ্চিমী মিডিয়াকে তোপ জয়শঙ্করের ২০১৬ প্যানেল বাতিলে স্কুলগুলিতে কতটা শূন্যতা তৈরি হবে? সামনে বিস্ফোরক পরিসংখ্যান ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল 'যোগ্যদের' কী হবে? চাকরিহারাদের সঙ্গে বৈঠক মধ্য শিক্ষা পর্ষদের সভাপতির ‘আগে সবাই এই হাসিটা পছন্দ করত, এখন পাগল বলে’! মিম বানানো নিয়ে বক্তব্য রচনার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল CSK-র দুর্গে ফাটল ধরিয়ে পয়েন্ট তালিকায় লাফ LSG-র, নিঃশ্বাস ফেলছে KKR-এর ঘাড়ে মদের বোতল হাতে প্রতীক! মহারাজ-পূজারিণীর জীবনের ‘উড়ান’ এবার জলসায়,নায়িকাকে চেনেন দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো?

Latest IPL News

দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.