বাংলা নিউজ > ঘরে বাইরে > যোগী রাজ্যে চলন্ত ট্রাক থেকে চুরি মিরাজ যুদ্ধবিমানের টায়ার! তদন্তে পুলিশ
মিরাজ যুদ্ধবিমান (ফাইল ছবি রয়টার্স) (REUTERS)

যোগী রাজ্যে চলন্ত ট্রাক থেকে চুরি মিরাজ যুদ্ধবিমানের টায়ার! তদন্তে পুলিশ

  • ট্রাক চালকের অভিযোগের উপর ভিত্তি করে আশিয়ানা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। শহীদ পথের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে আশিয়ানা পুলিশ।

সম্প্রতি লখনউয়ের আশিয়ানা থানা এলাকার অধীনে শহীদ পথে একটি চলন্ত ট্রাক থেকে ফাইটার জেট মিরাজের টায়ার চুরি হয়েছে। ঘটনার প্রেক্ষিতে আশিয়ানা পুলিশ একটি এফআইআর নথিভুক্ত করেছে। সন্দেহের ভিত্তিতে টায়ার বহনকারী ট্রাকের চালককে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। তথ্য অনুসারে, কালো স্করপিও গাড়িতে চড়ে অজ্ঞাত হামলাকারীরা টায়ারের সাথে লাগানো দড়ি কেটে চলন্ত ট্রাক থেকে একটি টায়ার চুরি করেছে বলে অভিযোগ। ট্রাক চালকের অভিযোগের উপর ভিত্তি করে আশিয়ানা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। শহীদ পথের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে আশিয়ানা পুলিশ।

লখনউয়ের বিকেটি এলাকার এয়ার কমান্ড স্টেশন থেকে মিরাজ ফাইটার জেটের পাঁচটি টায়ার যোধপুর বিমান ঘাঁটিতে পাঠানো হচ্ছিল। এফআইআর অনুসারে, ২৭ নভেম্বর রাত আনুমানিক ২টোর দিকে, চলন্ত ট্রাক থেকে এই টায়ার চুরি করা হয়। শহীদ পথে ট্রাকটি জ্যামে আটকে যাওয়া ধীরে ধীরে চলছিল ট্রাকটি। সেই সময়ই খুব সম্ভবত ঘটনাটি ঘটে।

জ্যামের সময় শহীদ পথের এসআর হোটেলের কাছে কালো স্করপিও থেকে নামা দুই ব্যক্তি দড়ি কেটে টায়ার চুরি করে বলে অভিযোগ। ট্রাকের চালক হেম সিং রাওয়াত এফআইআর-এ লিখেছেন যে যানজটের কারণে তিনি চোরদের ধরতে পারেননি। এরপরই পুলিশ কন্ট্রোল রুমে চুরির কথা জানান রাওয়াত। বিমান বাহিনীর নিরাপত্তা দল বিকেটি বিমান বাহিনী স্টেশন থেকে ঘটনার স্থান পর্যন্ত সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখছে। একই সঙ্গে ট্রেলারের চালককেও জিজ্ঞাসাবাদ করছে বায়ুসেনার ও তদন্তকারীরা।

 

 

বন্ধ করুন