বাংলা নিউজ > ঘরে বাইরে > Udaipur: নুপূর শর্মার সমর্থনে সোশ্যাল মিডিয়া পোস্টের পর ব্যক্তির শিরচ্ছেদ! অগ্নিগর্ভ উদয়পুরে সতর্কতা

Udaipur: নুপূর শর্মার সমর্থনে সোশ্যাল মিডিয়া পোস্টের পর ব্যক্তির শিরচ্ছেদ! অগ্নিগর্ভ উদয়পুরে সতর্কতা

তপ্ত উদয়পুর। (ANI Twitter)

রাজস্থানের উদয়পুরে ওই ব্যক্তির মৃত্যুর পর থেকেি প্রতিবাদে ফেটে পড়েন অনেকেই। উদয়পুরের রাস্তায় প্রতিবাদের আগুন জ্বলতেই সমস্ত থানাকে সতর্ক করা হয়। জারি করা হয় অ্যালার্ট। এদিকে, সংবাদসংস্থা এএনআইয়ের খবর অনুযায়ী ওই ব্যক্তিকে হত্যার সময়ের ছবি ভিডিয়ো করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়।

পয়গম্বরকে ঘিরে নুপূর শর্মার মন্তব্য ইস্যুতে ফের নতুন করে হিংসার আগুন জ্বলছে রাজস্থানের উদয়পুরে। সেখানে এক ব্যক্তি নুপূর শর্মার সমর্থনে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন। তারপরই তাঁর মুণ্ড বিচ্ছিন্ন দেহ উদ্ধার হয়। ঘটনার পর থেকে হিংসার আগুনে জ্বলছে উদয়পুর।

রাজস্থানের উদয়পুরে ওই ব্যক্তির মৃত্যুর পর থেকেি প্রতিবাদে ফেটে পড়েন অনেকেই। উদয়পুরের রাস্তায় প্রতিবাদের আগুন জ্বলতেই সমস্ত থানাকে সতর্ক করা হয়। জারি করা হয় অ্যালার্ট। এদিকে, সংবাদসংস্থা এএনআইয়ের খবর অনুযায়ী ওই ব্যক্তিকে হত্যার সময়ের ছবি ভিডিয়ো করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়। সেখানেই হুমকি দেওয়া হয় যে, নরেন্দ্র মোদীকেও হত্যা করার। এদিকে ঘটনার পরই স্থানীয়রা ক্ষোভে ফেটে পড়েন। মুহূর্তে পদক্ষেপ করে পুলিশ। ২৪ ঘণ্টার জন্য এলাকায় বন্ধ করে দেওয়া হয় ইন্টারনেট পরিষেবা। বিদ্রোহীদের গুয়াহাটি থেকে 'ঘর ওয়াপসি'র ডাক শিবসেনা প্রধান উদ্ধবের!

এদিকে, গোটা ঘটনার জেরে রাজস্থানের পুলিশ বিভাগকে সতর্ক করা হয়েছে। সেখানে আইজি থেকে শুরু করে এসপিদের সতর্কতা অবলম্বন করার কথা বলা হয়েছে। সকলকেই সদাসকর্ক থাকতে বলা হয়েছে। গ্রাউন্ড লেভেলে যে অফিসাররা রয়েছেন তাঁদেরও সতর্ক নজরদারি রাখতে বলা হয়েছে।

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

সন্দেশখালি যাবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, মহেশতলায় সূচি জানালেন তৃণমূল সাংসদ অন্দর সাজালেই ভালো থাকবে মন! জেনে নিন ঘর সাজানোর অসাধারণ কিছু আইডিয়া রোহিতের টেস্ট কেরিয়ারের ৪০০০ রান পূর্ণ! ইংল্যান্ডের বিরুদ্ধে করলেন ১০০০ রান ‘ঘুমানোর সময় দুঃস্বপ্নে রেফারির আসছেন’, নাটুকে অভিনয় করে বিস্ফোরক ইস্টবেঙ্গল কোচ পূর্ব পরিচিতর ভুয়ো প্রোফাইল বানিয়ে অনলাইন প্রতারণা, ফাঁদে শিল্পী অনিকেতকে ভুলে সৃজনের হাত ধরল শ্যামলী! রেড কার্পেটে বরের পাশে ঝলমলে জ্যাস-ফুলকি মমতা বন্দ্যোপাধ্যায়কে ফোন করলেন লালু–অখিলেশ, কংগ্রেস–তৃণমূলের জোট নিয়ে কথা দ্বিতীয়বার বিচ্ছেদ, একাকীত্বে ভুগছেন বাংলাদেশের মাহি! কীসে ডুবে আছেন রাকিব? ভুল সময়ে ফল খেলেই বিপদ! ফল খাওয়ার সঠিক সময় জানেন না অনেকেই ২২ বছর ধরে পালিয়ে বেড়ানো সিমি সদস্য পুলিশের জালে! রুদ্ধশ্বাস অভিযানে পাকড়াও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.